27 C
আবহাওয়া
৩:৪৯ পূর্বাহ্ণ - জুন ১১, ২০২৩
Bnanews24.com
Home » আজ ঢাকায় যুবলীগের মহাসমাবেশ

আজ ঢাকায় যুবলীগের মহাসমাবেশ


বিএনএ, ঢাকাঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হবে মূল কর্মসূচি। এতে প্রধান অতিথি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

রাজধানীর বিভিন্ন সড়কে দেখা যায়, রাজধানীর বেইলি রোড, মগবাজার, শ্যামলী, আসাদগেটসহ বিভিন্ন এলাকা হয়ে বড় বড় মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছেন। পরনে লাল-হলুদসহ বিভিন্ন রঙের টি-শার্ট। হাতে যুবলীগের পতাকা নিয়ে মিছিল-স্লোগানে সমাবেশে আসছেন তারা।

সংগঠনটির সভাপতি শেখ ফজলে শামস পরশ জানান, এই মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। স্বাধীনতাবিরোধী শক্তিকে আর কখনও মাথা উঁচু করে দাঁড়াতে দেব না।

এর আগে সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, সোহরাওয়ার্দী উদ্যান বর্ণাঢ্য সাজে সেজেছে। লেকের পূর্বপ্রান্তে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। ব্যানার-ফেস্টুনের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে পুরো সোহরাওয়ার্দী উদ্যান।

মহাসমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকার কিছু রাস্তা বন্ধ বা রোড ডাইভারশন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ট্রাফিক বিভাগ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ শাখা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং বন্ধ করে দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ অবস্থায় সম্মানিত নগরবাসীকে উল্লিখিত শুক্রবার ওইসব এলাকা বা সড়কগুলো পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করা হলো।

বিএনএ/এমএফ

Total Viewed and Shared : 120 


শিরোনাম বিএনএ