31 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলের ফাঁসি

মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলের ফাঁসি

মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলের ফাঁসি

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় মাকে কুপিয়ে হত্যার ঘটনায় মো. মোস্তফা (৫০) নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।সোমবার (১১ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।মৃত্যুদণ্ডপ্রাপ্ত মো. মোস্তফা জেলার ভালুকা উপজেলার জামিরদিয়া ডুবুলিয়াপাড়া নিবাসী মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) কবীর উদ্দিন ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, উপজেলার জামিরদিয়া ডুবুলিয়াপাড়া নিবাসী মৃত আব্দুল জব্বার জীবদ্দশায় তার সব সম্পত্তি চার ছেলেমেয়ের মধ্যে শরিয়তের বিধান অনুযায়ী ভাগ করে দেন। এরপর থেকে আব্দুল জব্বারের স্ত্রী মরিয়ম বেগম (৭০) স্বামীর ভিটায় একাই বসবাস করতেন। মোস্তফা তার ভাগের ৯ শতাংশ জমি মায়ের কাছে বিক্রি করে দেন। পরে বিক্রি করা ওই জমি বেআইনিভাবে দখলে নিতে ২০১৮ সালের ১৩ ডিসেম্বর বাড়ির উঠানে পাটি বিছিয়ে ঘুমিয়ে থাকা বৃদ্ধা মাকে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান।

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ