37 C
আবহাওয়া
৯:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে চেন্নাই

দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে চেন্নাই

দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে চেন্নাই

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ফাইনালে যাওয়ার ম্যাচে দিল্লিকে ৪ উইকেটে হারিয়েছে চেন্নাই কিংস।রোববার(১০ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

দিল্লির দেয়া ১৭৩ রানের জবাবে রুথুরাজ ও রবিন উথাপ্পার জোড়া ফিফটিতে ৬ উইকেট হারিয়ে ২ বল বাকী থাকতে জয়লাভ করে ধোনির দল।

ম্যাচের শুরুর চতুর্থ বলে দলীয় ৩ রানের সময় ১ রান করে নর্টযের বলে সাজঘরে ফেরেন ফাফ ডু প্লেসি। দ্বিতীয় উইকেট জুটিতে ১১০ রান যোগ করে জয়ের সপ্ন দেখতে থাকে রুথুরাজ ও রবিন উথাপ্পা। ১৪ তম ওভার করতে আসা টম কারান তার তৃতীয় বলে ৬৩ রান করা রবিন উথাপ্পাকে ফেরানোর পর শেষ বলে শারদুল ঠাকুরকে আউট করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।তার পরের ওভারে আম্বাতি রাইড়ু ১ রান করে রান আউটের ফাঁদে পড়ে। দলীয় রান তখন ১৪ ওভার ৪ বলে ৪ উইকেটে ১১৯।

পঞ্চম উইকেটে ব্যাট করতে নামে মঈন আলি। তার সাথে ৩০ রানের জুটি করে আভেশ খানের বোলে আউট হন রুথুরাজ । ৫০ বলে ৫ চার ও ২ ছক্কায় ৭০ রানের ইনিংস খেলেন এই ব্যাটসম্যান।

শেষ ওভার চেন্নাইয়ের দরকার ১৩ রান। ক্রিজে ছিলেন ১২ বলে ১৮ রান করা মঈন অপরপ্রান্তে ধোনি।শেষ ওভার করতে আসা টম কারান প্রথম বলে মঈন আলিকে ফিরিয়ে দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়। কিন্তু তা সফল হতে দেয়নি ধোনি । পরপর দুই বলে চার মারেন তিনি। ওয়াইড থেকে আসে একরান। তার পরের বলে আবারও চার মেরে জয় নিশ্চিত করে চেন্নাইয়ের অধিনায়ক। ৬ বলে ৩ চার ১ ছক্কায় করেন ১৮ রান।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ