29 C
আবহাওয়া
৯:১৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

ধামরাইয়ে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

ধামরাইয়ে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে বোনদের সাথে গোসল করতে এসে পানিতে ডুবে রাফি আহমেদ (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের রূপনগর এলাকার একটি ব্রীজের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছেন ধামরাই ফায়ার সার্ভিস।

নিহত রাফি আহমেদ (১৯) ঢাকা জেলার সাভার ব্যাংক কলোনি এলাকার স্থায়ী বাসিন্দা। তাবে তার বাবার পরিচয় জানা যায়নি। সে সাভার মডেল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

জানা যায়, শনিবার সকালের দিকে রাফি আহমেদ তার পাঁচ বোনের সাথে সাভার ব্যাংক কলোনি থেকে রুপনগর এলাকায় আসে বিলের পানিতে গোসল করতে। গোসল করতে নামার পর তাকে খুঁজে পাওয়া যায় না। পরে ধামরাই ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানাসহ আরো ৫জন ঘটনা স্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টার পর নিহত রাফি আহমেদের মরদেহ উদ্ধার করেন।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা জানান, এগারোটা চল্লিশ মিনিটে খবর দিলে আমি সহ ফায়ার স্টেশনের আরো পাঁচ জন তাৎক্ষণিক ঘটনা স্থলে পৌঁছাই। পরে একটার দিকে আমরা মরদেহ উদ্ধার করতে সক্ষম হই। উদ্ধারের পর নিহতের বোনরা ছিলো। স্থানীয় চেয়ারম্যান বাবু কালীপদ সরকারের উপস্থিতিতে নিহতের মরদেহ তার বোনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ