35 C
আবহাওয়া
৭:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » করোনা আপডেট : ২৪ ঘন্টায় খুলনার ৯ জেলায় মৃত্যু নেই

করোনা আপডেট : ২৪ ঘন্টায় খুলনার ৯ জেলায় মৃত্যু নেই

করোনা আপডেট : ২৪ ঘন্টায় খুলনার ৯ জেলায় মৃত্যু নেই

বিএনএ, খুলনা : খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নয় জেলায় কেউ মারা যায়নি।  শুধু খুলনা জেলায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃত্যু দাঁড়াল তিন হাজার ৭১ জনে।শনিবার(১১ সেপ্টেম্বর) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলদার এ তথ্য জানান।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, বিভাগে শনাক্ত ও মৃত্যুর সংখ্যার দিক থেকে খুলনা জেলা শীর্ষে রয়েছে৭৭৯ জন। তারপর কুষ্টিয়ায় ৭৪৮ জন, যশোরে ৪৭৬ জন, ঝিনাইদহে ২৬৪ জন,নড়াইল ১১৫, মেহেরপুরে ১৮০ জন, চুয়াডাঙ্গায় ১৮৯ জন, বাগেরহাটে ১৪২ জন সাতক্ষীরায় ৮৮ জন ও মাগুরা ৯০ জন।

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে ০৭ জন। এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ হাজার ৬০৫ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ৭৭৯ জন এবং সুস্থ হয়েছে ২৫ হাজার ৪৮৮ জন।

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ০২ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো সাত হাজার ৬৫ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১৪২ জন এবং সুস্থ হয়েছে ছয় হাজার ৮৪৭ জন।

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ০৬ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৭৮৯ জন এবং মারা গেছে ৮৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ছয় হাজার ১৯৬ জন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৪০৭ জন। এ সময় মারা গেছে ৪৭৫ জন এবং সুস্থ হয়েছে ২০ হাজার ২১৪ জন।

চুয়াডাঙ্গায় গত ৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ০৩ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৮১৬ জন। মারা গেছে ১৮৯ জন এবং সুস্থ হয়েছে ছয় হাজার ৩৫৯ জন।

মেহেরপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে নাই ০০ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৬৭৮ জন। আক্রান্ত হয়ে মারা গেছে ১৮০ জন এবং সুস্থ হয়েছে চার হাজার ৩৬৩ জন।

নড়াইলে এ সময়ে শনাক্ত হয়েছে ০৭ জন। এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ শনাক্ত হয়েছে চার হাজার ৯০৯ জন। মারা গেছে ১১৫ জন এবং সুস্থ হয়েছে চার হাজার ৫১২ জন।

মাগুরায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ০৫ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ১১০ জন। এ সময় মারা গেছে ৯০ জন এবং সুস্থ হয়েছে তিন হাজার ৩৬০ জন।

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ০১ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে নয় হাজার ১৯৬ জন। মারা গেছে ২৬৪ জন এবং সুস্থ হয়েছে আট হাজার জন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৫২ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৮ হাজার ৭৫ জন। মারা গেছে ৭৪৫ জন এবং সুস্থ হয়েছে ১৬ হাজার ৮৫১ জন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ