35 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে চাঁদা না দেওয়ায় সন্ত্রাসী হামলা

ধামরাইয়ে চাঁদা না দেওয়ায় সন্ত্রাসী হামলা

ধামরাইয়ে চাঁদা না দেওয়ায় সন্ত্রাসী হামলা

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে চাঁদার দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় এক সংখ্যালঘু পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায় মাদকাসক্ত যুবকরা। বৃহস্পতিবার (১০ আগষ্ট) ভুক্তভোগী গৌর কিত্তন মালু বাদি হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (৯ আগষ্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের বড় কুশিয়ারা গ্রামে এ সন্ত্রাসী হামলায় ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন- ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের বড় কুশিয়ারা গ্রামের আজগর আলীর ছেলে খোরশেদ (৫০) ও লাল মিয়ার ছেলে শাকিল (২৫)।

ভুক্তভোগী গৌর কিত্তন মালু বলেন, খোরশেদ ও শাকিল এলাকায় খুব খারাপ লোক হিসেবে পরিচিত। মাদক সেবন করে বিভিন্ন সময় ও তারিখে আমার কাছে টাকা দাবি করে। আমি যদি তাদের দাবিকৃত টাকা না দেই তাহলে তারা আমার ভাগ্নিকে অপহরণ করে বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি দেয়। তাই আমি একজন সংখ্যালঘু ও নিরীহ প্রকৃতির লোক হওয়ায় সমাজে ভালোভাবে বসবাস করার জন্য ভয়ে তাদের দাবি মতো টাকা দেই।

তিনি আরও বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে খোরশেদ ও শাকিল সহ আরও ৮-১০ জন লোক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে মোটা অংকের টাকা দাবি করে। আমি তাদের দাবিকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে আমার ভাগ্নির শোবার ঘরে যাওয়ার চেষ্টা করলে আমি বাঁধা দিলে আমাকে এলোপাথাড়ি মারধর করে। মারধরের এক পর্যায়ে খোরশেদ হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে আমার মাথায় সজোরে আঘাত করে। আমার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আমার ভাগ্নিকে তাদের হাত থেকে রক্ষা করে। এবং সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় আমার ভাগ্নিকে রাস্তাঘাটে একা পেলে অপহরণ করবে এবং আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, সংখ্যালঘু পরিবারের উপর সন্ত্রাসী হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ