28 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক কাঁচামাল ব্যবসায়ী মারা গেছেন। তার নাম নাসির উদ্দিন (৪২)। নিহত ব্যক্তি কারওয়ান বাজারে ব্যবসা করতেন। বুধবার (১০ আগস্ট) দুপুরে কারওয়ান বাজার এলাকা থেকে যাত্রীবাহী বাসে খিলগাঁও যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে বাসযাত্রীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

নিহতের ভাই মোশারফ হোসেন বলেন, নাসির উদ্দিন কারওয়ান বাজারে কাঁচামালের আড়তদার ছিলেন। বুধবার দুপুরে কারওয়ান বাজার থেকে দেড় লাখ টাকাসহ বাসে করে খিলগাঁওয়ের তালতলায় বাসায় ফিরছিলেন। এ সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি।

অজ্ঞান পার্টির সদস্যরা নাসিরের সঙ্গে থাকা টাকা নিয়ে গেছে। বাসযাত্রীরা অচেতন অবস্থায় নাসিরকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভাইয়ের মৃত্যু হয়। নাসির উদ্দিনের বাড়ি চাঁদপুরে। তিনি পরিবার নিয়ে খিলগাঁওয়ের তালতলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাঁর দুই সন্তান রয়েছে বলে জানান মোশারফ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া ঘটনা বিষয়টি নিশ্চিত করে জানান, আজ বৃহস্পতিবার সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে নিয়ে আসে পুলিশ ।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ