32 C
আবহাওয়া
২:৩৬ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় বীর মুক্তিযোদ্ধার ওপর হামলা : দায়ীদের গ্রেপ্তার দাবি

নেত্রকোণায় বীর মুক্তিযোদ্ধার ওপর হামলা : দায়ীদের গ্রেপ্তার দাবি


বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণার বারহাট্টায় গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন আকন্দের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১জুলাই) বিকেলের দিকে এই সভার আয়োজন করা হয়।

এই ঘটনায় সহানুভূতি জানিয়ে ব্যবসায়ীরা ভোর থেকে বিকেল দুইটা পর্যন্ত তাদের ব্যবসায়ীক কার্যক্রম বন্ধ রাখে। উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ হতেও বণিক সমিতির কর্মসূচীতে সংহতি ঘোষণা করা হয়েছে।

উপজেলা সদরের কাপড়পট্টিতে আশরাফুজ্জামান নয়ন ফকিরের কক্ষে আয়োজিত সভায় বণিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন আকন্দ সভাপতিত্ব করেন। সমিতির সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা আছমত মোল্লার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে ব্যবসায়ী আব্দুল হেকিম খান, দীপক কুমার সাহা সেন্টু ও আলতাবুর রহমান হানিফ বক্তব্য রাখেন।

সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বারহাট্টা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন ও ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মুখলেছুর রহমান সুজাত, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা মোঃ নূর উদ্দিন প্রমুখ।

সভায় বণিক সমিতির পক্ষ থেকে বলা হয় যে, প্রায় ২৫ বছর আগে গোপালপুরবাজারের গেঞ্জীপট্টির একখন্ড জায়গা বণিক সমিতির নামে ইজারা বন্দোবস্ত চেয়ে প্রশাসনের কাছে আবেদন জানানো হয়। জায়গাটি বর্তমানে সমিতির দখলে আছে। এই জায়গাটিকে কেন্দ্র করে গোপালপুরবাজারের ব্যবসায়ী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার বাসিন্দা মোঃ রব্বাছ আলী তালুকদার ও তার ছেলেরা রোববার বিকেলের দিকে বণিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন আকন্দ ও তার ছেলের দোকানে হামলা চালায় ও তাদের মারধর করে। এই ঘটনায় বারহাট্টা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে কথার বলার জন্য ফোন দিলে অভিযুক্তদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা বলেন, আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল/এইচ.এম/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ