30 C
আবহাওয়া
৯:১২ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ৫ম শ্রেণী পাস, ডাক্তার-ইঞ্জিনিয়ার পরিচয়ে ৯ বছরে ১৫ বিয়ে

৫ম শ্রেণী পাস, ডাক্তার-ইঞ্জিনিয়ার পরিচয়ে ৯ বছরে ১৫ বিয়ে

ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা মহেশ কে বি নায়েক

বিশ্ব ডেস্ক:  ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা মহেশ কে বি নায়েক (৩৫)। নিজে ৫ম শেণী পাস হলেও  ডাক্তার-ইঞ্জিনিয়ার পরিচয়ে ৯ বছরে ১৫ নারীকে নানা কৌশলে বিয়ে করেছেন। সর্বশেষ স্ত্রী সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তার কাছেই ধরা পরে এখন জেল হাজতে রয়েছেন কে বি নায়েক।

বিয়ের জন্য একের পর এক ফাঁদ পাততেন মহেশ । বিয়ের জন্য পত্রিকায় দেয়া বিজ্ঞাপন দেখে যোগাযোগ করতেন। পাত্র হিসেবে নিজেকে কখনো ডাক্তার, ইঞ্জিনিয়ার, আবার কখনো ঠিকাদার পরিচয় দিতেন। তারপর বিয়ে করতেন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে , মহিশূর পুলিশ প্রতারক মহেশ কে বি নায়েক (৩৫)কে গ্রেপ্তার করেছে। ২০১৪ সাল থেকে এ পর্যন্ত অন্তত ১৫ নারীকে বিয়ে করেছেন। প্রতারণার মাধ্যমে সবগুলো বিয়ের কাজ সারেন তিনি। তার ৪টি সন্তানও রয়েছে।

সম্প্রতি একজন সফটওয়ার ইঞ্জিনিয়ারকে বিয়ে করেছিলেন মহেশ কে বি নায়েক। কিন্তু ওই ইঞ্জিনিয়ার পুরো বিষয়টি ধরে ফেলেন। তারপর পুলিশের কাছে অভিযোগ করেন। এরপরই পুলিশ গ্রেপ্তার করে মহেশকে।

পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করতে গিয়ে দেখে , মহেশ মাত্র পঞ্চম শ্রেণি পাস। কিন্তু সে নিজেকে কখনো ডাক্তার, ইঞ্জিনিয়ার কিংবা কখনো চাকরিজীবী বলে পরিচয় দিয়ে একের পর এক বিয়ে করতেন। এমনকি বিয়ে করার জন্য একটি ভুয়া ক্লিনিকও খুলেছিলেন। একজন নার্স রেখেছিলেন, যাতে এটা বোঝা যায় সে চিকিৎসক। কিন্তু ইংরেজি বলতে গিয়ে বারবার আটকে যান মহেশ। তারপরই সন্দেহ হতে থাকে তার সফটওয়ার ইঞ্জিনিয়ার স্ত্রীর।

এই ইঞ্জিনিয়ার স্ত্রীর দাবি, যুবক মহেশ ক্লিনিক করার জন্য টাকা চেয়েছিল। কিন্তু তিনি দিতে না চাওয়ায় টাকা, গয়না নিয়ে পালায় তার স্বামী।

দেখতে বেশ স্মার্ট মহেশ কে বি নায়েক  মূলত অর্থনৈতিকভাবে সচ্ছল এমন মেয়েদের বিয়ে করতেন। তারপর প্রতারণা শুরু করতেন। প্রতারণার শিকার মহিলারা লোক-লজ্জার ভয়ে কিছু প্রকাশ করতেন না। আর এই সুযোগই কাজে লাগাতেন মহেশ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ