24 C
আবহাওয়া
৬:৩৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যারা গণতন্ত্র মানে না তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না : হানিফ

যারা গণতন্ত্র মানে না তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না : হানিফ

মাহবুব উল আলম হানিফ

বিএনএ, ঢাকা : যারা গণতন্ত্র মানে না তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ। তিনি বলেন, বাজেট নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের বিরুদ্ধে অসত্য ও উদ্ভট বক্তব্য দিচ্ছেন।

শুক্রবার (১১ জুন) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মিথ্যা মামলায় কারাগারে নিয়ে গিয়েছিল তৎকালীন বিএনপির অবৈধ সরকার। জনগণের আন্দোলনের মুখেই তখন মুক্তি পেয়েছিল শেখ হাসিনা। ওই সময় শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন করায় দলের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি। ঢাকাকে সুরক্ষিত রাখতে হবে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের। যাতে অপশক্তি কোন সুযোগ না পায় বলে নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ চলতি ২০২১-২২ সালের বাজেট নিয়ে বলেন, করোনাকালে এমন বাজেট যথেষ্ট ভালো। এই সরকারের সময়ে কোন বাজেটের পর বিএনপি ভালো বলেছে? কখনো বলেনি। আর প্রত্যেকবার আওয়ামী লীগ সরকার তাদের ভুল প্রমাণিত করেছে। এই সরকারের ওপর মানুষের আস্থা আছে। যতদিন এই আস্থা থাকবে, ততদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে বলে জানান তিনি।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ