29 C
আবহাওয়া
৫:২৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত

বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত

বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত

বিএনএ, বাগেরহাট: বাগেরহাটের শরণখোলার চাল-রায়েন্দা গ্রামের বান্ধাঘাটা এলাকায় বজ্রপাতে ২ জন শ্রমিক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো সাতজন। শনিবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে বজ্রবৃষ্টির মধ্যে নদীর ঘাটে থাকা কার্গো থেকে বালু তোলার সময় এ ঘটনা ঘটে।

নিহত ২ শ্রমিক হলেন- মিলন মিয়া (৩৫) ও মোস্তফা (৫৫)।

শেখ মিলনের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামে এবং মোস্তফা পার্শ্ববর্তী পিরোজপুর সদর উপজেলার বালিপাড়া গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- খোকন গাজী (৩০), রাসেল ফরাজী (২৮), সাগর (৩০), সোহেল (৩০), বাবুল (৫০) ও জলি হাওলাদার (৪৫) নাসির শেখ (৩৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাফালবাড়ী বাজারসংলগ্ন বান্দাঘাটায় ইট-বালু ব্যবসায়ী নিরব হাওলাদারের কার্গো থেকে বালু তুলছিলেন তিন শ্রমিক। সকাল সাড়ে ১০টার দিকে বজ্রবৃষ্টি শুরু হলে শ্রমিকরা পাশের একটি একচালা টিনের ছাপড়া ঘরে আশ্রয় নেন।

এসময় ওই ঘরে আশ্রয় নেন স্থানীয় আরো ছয় ব্যক্তি। এরই মধ্যে ওই ছাপড়া ঘরের ওপর পর পর দুইবার বজ্রপাত ঘটে। বজ্রাঘাতে আহতদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে শরণখোলা হাসপাতালে নিয়ে যান। তাদের পরীক্ষা-নিরীক্ষার পর দুই শ্রমিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুদিপা সাহা বলেন, বজ্রাঘাতে আহতদের হাসপাতালে আনার পরে পরীক্ষা-নিরীক্ষা করে দুজনকে মৃত পাওয়া যায়। আহত সাতজনকে ভর্তি করা হয়েছে। তাদের কারো কারো হাত-পা অবস, কানে কম শোনাসহ শরীরে ব্যথা রয়েছে। তাদের পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তাদের শারীরিক অবস্থা সম্পর্কে সঠিক কিছু বলা যাচ্ছে না।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান জানান, হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে। নিহত দুই শ্রমিকের মরদেহ হাসপাতালে রয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার