34 C
আবহাওয়া
৭:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় অনলাইনে জুয়া খেলার অপরাধে দুই জুয়াড়ি আটক

চকরিয়ায় অনলাইনে জুয়া খেলার অপরাধে দুই জুয়াড়ি আটক

চকরিয়ায় অনলাইনে জুয়া খেলার অপরাধে দুই জুয়াড়ি আটক

বিএনএ ডেস্ক, ঢাকা: কক্সবাজারের চকরিয়া থানার শাহপুরা এলাকা থেকে অনলাইনে জুয়ার খেলার অপরাধে দুই জুয়াড়িকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১০ মে) শাহরুখ খান ও এনামুল হক নামে দুজনকে আটক করে র‌্যাব-৭। র‌্যাব জানায়, আটককৃত ১ নং আসামি শাহরুখ খান অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা স্বীকার করেছে। আর ২নং আসামি এনামুল হক অজ্ঞাত আরো অন্যান্য সহযোগীদের সহায়তায় অনলাইনে জুয়া পরিচালনা করার কথা স্বীকার করে।

আসামিদের দেয়া তথ্যমতে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত ৮ টি স্মার্ট মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪১ হাজার ৮০০ টাকা উদ্ধার করে র‌্যাব।

জুয়া খেলায় ব্যবহার করা আলামত
জুয়া খেলায় ব্যবহার করা আলামত

র‌্যাব জানায়, শাহরুখ খান ওয়েবসাইট bet 365 এর “collins7610” এবং “Chebetbetsy”এ্যাকাউন্টসের মাধ্যমে জুয়া খেলা পরিচালনা করতো। আর এনামুল হক ও সহযোগীরা বাজির টাকা ডলারে বা ইন্ডিয়ান রুপীতে রুপান্তরিত করে বাজি খেলা পরিচালনা করতো।

র‌্যাব জানায়, শাহরুখ তার নিজের নামে হোয়াটস্এ্যাপ থেকে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করে থাকে। উক্ত এ্যাকাউন্টের মাধ্যমে সে অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করে থাকে।

র‌্যাব-৭ জানায়, আসামিরা একে অপরের সহাতায় অনলাইন ভিত্তিক bet 365 নামক ওয়েব সাইটের “collins7610” এবং “Chebetbetsy” এ্যাকাউন্টসের মাধ্যমে জুয়ার কার্যক্রম পরিচালনা করে দেশের আর্থিক ক্ষতি করে আসছে। এই অনলাইন জুয়ার মাধ্যমে বাংলাদেশে থেকে অবৈধ উপায়ে বাংলাদেশি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে।

র‌্যাব জানায়, আসামি শাহরুখ খানের মোবাইল থেকে bet 365 নামক অনলাইন জুয়া সাইটের তথ্য, আসামির নিজ নামে “collins7610” এবং “Chebetbetsy”এ্যাকাউন্টস সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের তথ্যসহ আরো অন্যান্য তথ্য পাওয়া গেছে। তার নামে “collins7610” এ্যাকাউন্টসে ৯২২.৩৪ ইন্ডিয়ান রুপী যা বাংলাদেশি টাকায় ১০৩১ টাকা এবং “Chebetbetsy”এ্যাকাউন্টসে ১৮৮০.২৩ ইউএস ডলার যা বাংলাদেশি টাকায় ১,৬১,৬৮০ টাকা জমা আছে।

আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭।

বিএনএ/এআর

Loading


শিরোনাম বিএনএ