28 C
আবহাওয়া
৮:৫৬ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পোষ্টার লাগানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তরুণ খুন

পোষ্টার লাগানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তরুণ খুন

চকরিয়ায় বিচার চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনের পোষ্টার লাগানোকে কেন্দ্র করে নামাজ শেষে ঈদগাহ মাঠে ছুরিকাঘাতে শাহজাহান মিয়া নামে (১৯) নামে এক গার্মেন্টস কর্মী খুন হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফাহিম (১৮) নামে এক জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে রাজিবপুর ইউনিয়নের উজানচরনওপাড়া গ্রামের ঈদগাহ মাঠে এই ঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। শাহজাহান গাজিপুরের একটি গার্মেন্টসে চাকরি করতেন। আটক ফাহিম একই এলাকার মানিক মিয়ার ছেলে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

রাজিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আলী ফকির বলেন, দুটি পক্ষ একই গোষ্ঠির। নুরুল ইসলামের পক্ষটি গরিব ও মানিক মিয়ার পক্ষটি ধনি। মানিক মিয়ার লোকজন কিছু করতে চাইলে মানিক মিয়ার লোকজনের অনুমতি নিতে হতো। এ নিয়ে দুই পক্ষের মাঝে পুর্ব থেকেই বিরোধ ছিল। সম্প্রতি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদের পোষ্টার লাগায় নুরুল ইসলামের লোকজন। এই নিয়ে গতকাল বুধবার বিকালে উচাখিলা বাজারে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আগামীকাল (বৃহস্পতিবার) মিমাংসা করে দেয়ার কথা বলে মিটিয়ে দেয়।

এদিকে, নিহত শাহজাহান মিয়া গাজিপুর থেকে ঈদের ছুটিতে নিজ বাড়িতে আসেন। ঘটনার দিন সকালে ঈদের নামাজ পড়তে উজানচর নওপাড়া গ্রামের ঈদগাহ মাঠে যায়। নামাজ শেষে খুতবা পড়ার সময় শাহজাহান মিয়া দোয়া না পড়ে মাঠ থেকে বেরিয়ে পড়ে। এসময় পুর্ব পরিকল্পনা অনুযায়ী মানিক মিয়ার ছেলে ফাহিম ও তার লোকজন শাহজাহান মিয়াকে ছুরিকাঘাত করে। এ নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়। ছুরিকাঘাতে গুরুতর আহত শাহজাহান মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া বলেন, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ