38 C
আবহাওয়া
২:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়া থানায় বসানো হয়েছে মেশিন গান

লোহাগাড়া থানায় বসানো হয়েছে মেশিন গান

লোহাগাড়া থানায় বসানো হয়েছে মেশিন গান

বিএনএ, লোহাগাড়া: সম্পতি হাটহাজারী থানাসহ বিভিন্ন এলাকায় হেফাজতের হামলার ঘটনায় লোহাগাড়া থানায় মেশিন গানের পাহারা বসানো হয়েছে। এসব ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক(আইজিপি) ড.বেনজির আহমেদের নির্দেশনায় কড়া সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এর ধারাবাহিকতায় চট্টগ্রামের লোহাগাড়া থানায় বসানো হয়েছে মেশিনগান পাহারা। থানার সামনে বালির বস্তা দিয়ে বাঙ্কারের মতো চৌকি স্থাপন করা হয়েছে। যেন পুলিশ সদস্যরা লাইট মেশিনগান (এলএমজি) নিয়ে এর ভেতরে অবস্থান করতে পারেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গত কয়েকদিনে দেশের বিভিন্ন থানা ও সরকারি স্থাপনায় হামলা হয়েছে। হামলা করা হয়েছে পুলিশ সদস্যদের ওপরও। এ অবস্থায় করণীয় ঠিক করতে মাননীয় আইজিপি স্যারের উপস্থিতিতে একটি ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। সেই মিটিং থেকে থানাগুলোর নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত হয়েছে।তারই ধারাবাহিকতায় থানার নিরাপত্তার জন্য বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়, মাননীয় পুলিশ সুপার মহোদয় ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় লোহাগাড়া থানাতে বসানো হয়েছে মেশিন গান।

বিএনএ/রায়হান সিকদার,ওজি

Loading


শিরোনাম বিএনএ