33 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে গার্মেন্টস শ্রমিক নিহত

ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে গার্মেন্টস শ্রমিক নিহত

ট্রেনে কাটা

বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে মানিক মিয়া (৪৬) নামের এক গার্মেন্টস শ্রমিক। শনিবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে সুন্দরপুর স্টেশনের অদুরে খুলনা থেকে ঢাকাগামি চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হয় সে।

নিহত মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে বলে জানা গেছে। তিনি ঢাকা গাজিপুরে থাকতেন ও গার্মেন্টস শ্রমিকের কাজ করতেন। সে শুক্রবার কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের চাঁদবা গ্রামে শশুরবাড়ি মৃত আকবার ধনীর বাড়িতে বেড়াতে আসেন।

এ ব্যাপারে সুন্দরপুর গ্রামের আমিরুল ইসলাম জানান, চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর মেয়ে রোমেনা বেগমের (৪৮) সাথে গত তিন মাস আগে তার বিয়ে হয়। এটা তার দ্বিতীয় বিয়ে। ঘটনার দিন সকাল ১০টার দিকে পাশ্ববর্তী একতারপুর বাজারে ঘুরতে যাওয়ার কথা বলে শশুরবাড়ি থেকে বের হন তিনি। এরপর বেলা ১১টার দিকে খুলনা থেকে ঢাকাগামি চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হয়। তবে সে আত্মহত্যা করেছে নাকি অন্য কোন কারনে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে তা জানা যায়নি।

কালীগঞ্জ থানার এসআই প্রকাশ কুমার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে। তাই তার মরদেহ উদ্ধার করবে রেল পুলিশ। তবে তার কাছে থাকা ২৩০০ টাকা আমি হেফাজতে নিয়েছি। এটা নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মোবারকগঞ্জ রেলষ্টেশনের মাস্টার শোভন রায় জানান, ঘটনা জানার পর যশোর রেল পুলিশকে জাননো হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন।

বিএনএ/আতিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ