36 C
আবহাওয়া
১১:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ‘মিনি সেক্রেটারিয়েট ফর চট্টগ্রাম’ প্রকল্প শীঘ্রই শুরু : গৃহায়ন প্রতিমন্ত্রী

‘মিনি সেক্রেটারিয়েট ফর চট্টগ্রাম’ প্রকল্প শীঘ্রই শুরু : গৃহায়ন প্রতিমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

বিএনএ,চট্টগ্রাম :  গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, সাগর, নদী, সমতল আর পাহাড়ের বন্দর নগরীর বাকিলয়ায় হামিদচরে নির্মিত হতে যাচ্ছে ‘মিনি সেক্রেটারিয়েট ফর চট্টগ্রাম’। সেখানে গড়ে উঠবে চট্টগ্রামের সমন্বিত সরকারি অফিস কমপ্লেক্স। সরকারি সব দপ্তরগুলো একসাথে থাকলে মানুষ সরকারি পরিসেবা এক জায়গায় থেকে পাবে। প্রস্তাবিত ‘মিনি সেক্রেটারিয়েট ফর চট্টগ্রাম’ প্রকল্পের বিশাল কর্মযজ্ঞ খুব শীঘ্রই শুরু হবে।

বৃহস্পতিবার ( ১০ মার্চ ) চট্টগ্রাম সার্কিট হাউজে গণপূর্ত জোন চট্টগ্রামের উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, করোনাকালীন উন্নয়ন কাজের গতি হারিয়েছে। এখন দ্রুত গতিতে কাজ করে পূর্বের প্রকল্পের কাজগুলো সম্পন্ন করতে হবে। সেদিকে খেয়াল রাখতে হবে। চট্টগ্রাম দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী এবং রাজস্ব আয়ের প্রধান ক্ষেত্র । এজন্য চট্টগ্রামের উন্নয়ন প্রকল্পগুলো সঠিব সময়ে সম্পন্ন করার জন্য সরকার বেশী গুরুত্ব দিয়ে থাকে।

গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল কায়ের, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প.ও.বি.প) মোহাম্মদ শফিকুল ইসলাম, অতিঃ প্রধান প্রকৌশলী (স.ও.স) মো. নাছিম খান, অতিঃ প্রধান প্রকৌশলী (স্বাস্ত্য) খাইরুল ইসলাম, অতিঃপ্রধান প্রকৌশলী (ই/এম পি এন্ড ডি) আশরাফুল হক।

এছাড়া চট্টগ্রাম জোনের সব তত্বাবধায়ক প্রকৌশলী নির্বাহী ও প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪.কম.এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ