27 C
আবহাওয়া
১১:৪৬ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্য অধিদফতরের সেই মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন

স্বাস্থ্য অধিদফতরের সেই মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন


বিএনএ, ঢাকা : (আদালত প্রতিবেদক): স্বাস্থ্য অধিদফতরের আলোচিত গাড়ি চালক (বরখাস্ত) আবদুল মালেক ওরফে বাদলের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলার অভিযোগ গঠন করা হয়েছে।অভিযোগ গঠনের মাধ্যমে মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশ মামলার অভিযোগ গঠন করে বিচার শুরু আদেশ দেন।গত ১৯ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা বিচারিক আদালতে বদলির আদেশ দেন।এর আগে ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাব-১ এর উপপরিদর্শক মেহেদী হাসান চৌধুরী আদালতে মামলার অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে ১৩ জনকে সাক্ষী করা হয়েছে।

উল্লেখ‌্য, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০২০ সালের ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে আবদুল মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।এই ঘটনায় র‌্যাব-১-এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে তুরাগ থানায় দুটি মামলা দায়ের করেন। পরদিন দুই মামলায় মালেকের ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৫ অক্টোবর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, রাজধানীর তুরাগে গাড়িচালক আবদুল মালেকের ২৪টি ফ্ল্যাটবিশিষ্ট ৭ তলাবিশিষ্ট দুটি বিলাসবহুল বাড়ি। একই এলাকায় ১২ কাঠার প্লট রয়েছে বলে জানা গেছে।এছাড়াও রাজধানীর বিভিন্ন যায়গা তার অবৈধ সম্পদের খোঁজ পাওয়া গেছে।

বিএনএ নিউজ/এসবি, ওজি 

Loading


শিরোনাম বিএনএ