38 C
আবহাওয়া
৪:৫৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ঢাবি শিক্ষার্থীসহ নিহত ৩

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ঢাবি শিক্ষার্থীসহ নিহত ৩


বিএনএ,  সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাস স্ট্যান্ড এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (১১ ফেব্রুয়ারী) ২ টার দিকে দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলি বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জানি পালী (৪৫) ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের জয়পুরা এলাকার কালু খাঁ’র ছেলে। অপরজন জিয়াউর রহমান (৪৩) একই এলাকার ফালু বেপারীর ছেলে। পেশায় তারা মাংস ব্যবসায়ী (কসাই) ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মানিকগঞ্জের সাঁটুরিয়া উপজেলার হরগজ গরুর হাটে গরু কিনতে যায় জানি পালী ও জিয়াউর রহমান। সেখান থেকে গরু কিনে মোটরসাইকেলে করে ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি ওয়াহেদ অটো ফ্লাওয়ার মিলস এন্ড এগ্রো প্রোডাক্টস কারখানার সামনে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়।

এর আগে শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় মতিউর রহমান (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত মতিউর রহমান ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নের জিনজিরা এলাকার বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী।

পুলিশ জানায়, সন্ধ্যায় মানিগঞ্জের গোলড়া এলাকায় আত্মীয়ের বাড়ি থেকে ঢাকা-আরিচা মহাসড়কে মোটরসাইকেলে করে ফিরছিলেন তিনি। এ সময় শ্রীরামপুর এলাকায় ঢাকাগামী লেনে হার্ড ব্রেক করলে তার মোটরসাইকেলটি ছিটকে পড়ে যায়। পাকা সড়কে ছিটকে পড়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার সঙ্গের আরোহী মাটিতে ছিটকে পড়েন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বলেন, দুইজন মাংস ব্যবসায়ী মোটরসাইকেলে করে ধামরাইয়ের দিকে যাচ্ছিলেন। তখন অজ্ঞাত গাড়িকে ওভারটেকিং করার সময় গাড়ির সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যায়। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ছাড়াও গতকাল শনিবার রাতে মহাসড়কে একটি ভ্যান দাঁড়ানো ছিল। সেটি দেখে ব্রেক করলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিএনএ/ইমরান খান, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ