30 C
আবহাওয়া
৮:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে : নওফেল

ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে : নওফেল

তিন কোটিরও বেশি মানুষ আ’লীগ সরকারের উপকারভোগী : নওফেল

বিএনএ, চট্টগ্রাম : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, বাংলাদেশে তিন কোটিরও বেশি মানুষ আওয়ামী লীগ সরকারের ভাতা প্রদান ও অর্থনৈতিক প্রণোদনায় সরাসরি উপকার ভোগী। আমরা যদি এদের আস্থা ভরসা ও ভালোবাসা অর্জন করতে পারি তাহলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার বিজয় নিশ্চিত হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে নগরীর ইয়াকুব আলী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা এক ও অভিন্ন । ছোটখাটো মতভেদ আমাদের মধ্যে থাকতে পারে। কিন্তু এটা বড় কথা নয়, বড় কথা হলো দল ও দেশের অস্তিত্ব রক্ষা করা। তিনি সকলকে মতভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিরোধ  করার আহবান জানান।

সম্মেলনে প্রধান অতিথি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বিএনপি রাষ্ট্র সংস্কারের দোহাই দিয়ে রাজপথ গরম করতে চায়। কিন্তু তারা জানে না, সবার আগে তাদের দলের সংস্কার না হলে কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতার মুখ দেখবে না। কেননা তাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখল আইনগতভাবে অবৈধ ও অসাংবিধানিক। একইভাবে দলটিরও সাংবিধানিক ভিত্তি নেই। তাই এই দলের সংস্কার না হলে তারা কিভাবে জনগণের কাছে ভোট চাইবেন?

সম্মেলনে প্রধান বক্তা নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, আওয়ামী লীগ উপমহাদেশের প্রধানতম রাজনৈতিক সংগঠন। জনগণই এ দলটির ক্ষমতার উৎস। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং বিদায়ও হয়েছে। কিন্তু আওয়ামী লীগ ধ্বংস হয়নি। বার বার জনগণের আস্থা ও ভরসা পুনরুদ্ধার করেছে।

স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও আব্দুল হাইয়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী, নগর সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্ব সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, আইন বিষয় সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, আবুল মনছুর, ইউসুফ সরদার, হাজী বেলাল আহমদ প্রমুখ।

ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে কণ্ঠভোটে স্বপন কুমার মজুমদারকে সভাপতি ও ফারুক আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিএনএ/বিএম,জিএন

Loading


শিরোনাম বিএনএ