34 C
আবহাওয়া
৭:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

কুমিল্লায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

কুমিল্লায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

বিএনএ, কুমিল্লা: কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে কুমিল্লায় প্রবেশের পথে পদুয়ার বাজার বিশ্বরোডে ৫০০ পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কর্তৃপক্ষ। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে ও উপ পরিদর্শক মো. মুরাদ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আটককৃত রোহিঙ্গারা হলেন- কক্সবাজারের উখিয়া ক্যাম্পের বালুখালী শরণার্থী ক্যাম্পের নুরুল আলমের ছেলে মো. ইউনুস (২২) ও নুরুল হকের ছেলে ইসমাইল (২৮)।

এ ঘটনায় উপপরিদর্শক মো. মুরাদ হোসেন বাদী হয়ে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করেন।

কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান গণমাধ্যমকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে তাদের আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ১০ হাজার টাকার বিনিময়ে মাদক নিয়ে তারা ঢাকায় যাচ্ছিল। মাদকগুলো ঢাকায় নিয়ে কার কাছে বা কোথায় সরবরাহ করবে এ বিষয় তাদের জানা ছিল না। ঢাকায় পৌঁছার পর নির্দিষ্ট ব্যক্তির নাম বলা হয় ফোনে তারপর মাদকগুলো সে নির্দিষ্ট ব্যক্তির কাছে দেওয়া হয়ে থাকে। আমরা রোহিঙ্গা ক্যাম্পের সঙ্গে যোগাযোগ করে জানতে পারে তারা রোহিঙ্গা সদস্য।

বিএনএ/বিএম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ