31 C
আবহাওয়া
৪:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ট্রেনে কাটা পড়ে শিক্ষকের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে শিক্ষকের মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনের নিচে কাটা পড়ে নিরোদ বরণ রায় (৬০) নামে ইস্পাহানী গার্লস স্কুল অ্যান্ড কলেজের সাবেক এক অধ্যক্ষ মারা গেছেন।বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিরোদ বরণের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায়। পরিবার নিয়ে রাজধানীর কল্যাণপুর এলাকায় থাকতেন তিনি।

মগবাজারের ইস্পাহানী গার্লস স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য মির্জা আনোয়ার হোসাইন জানান, গত জানুয়ারি মাসে অবসরে যান নিরোদ বরণ। সকালে তিনি বাসা থেকে মগবাজারের ওই কলেজে যাওয়ার পথে জ্যামের কারণে ফার্মগেট গাড়ি থেকে নেমে যান।এরপর রেললাইন দিয়ে হেঁটে মগবাজার যাওয়ার সময় পথে কারওয়ান বাজারে শুঁটকি পট্টির রেললাইনে দু’দিক থেকে দু’টি ট্রেন আসে। এ সময় তিনি এক পাশের ট্রেন দেখতে পেলেও কমলাপুরের দিক থেকে আসা ট্রেনটি দেখতে পাননি।তখন ওই ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এ সময় তিনি ফোনে কথা বলছেন। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ৪ সন্তানের জনক ছিলেন তিনি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব-উল হাসান জানান, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিএনএ/ আহা, ওজি

Loading


শিরোনাম বিএনএ