33 C
আবহাওয়া
৪:২০ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটি কাঠ ব্যবসায়ীদের নেতৃত্বে আজম খান-শাওন ফরিদ

রাঙামাটি কাঠ ব্যবসায়ীদের নেতৃত্বে আজম খান-শাওন ফরিদ


বিএনএ, রাঙামাটি : পার্বত্য চট্টগ্রামের কাঠ ব্যবসায়ীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংগঠন ‘রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতি’র নির্বাচনে ফের বিপুল ভোটে বিজয়ী হয়েছেন গত তিন বছর ধরে দায়িত্ব পালন করা সভাপতি হাজী আজম খান চৌধুরী ও সাধারণ সম্পাদক শাওন ফরিদ।

শনিবার (৯ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে ২১৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আজম খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী সোলায়মান চৌধুরী পেয়েছেন ১০৫ ভোট, আরেক প্রতিদ্বন্দ্বী রিজার্ভবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আনোয়ার মিয়া ভানু পেয়েছেন ৬৭ ভোট

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে কবি ও গবেষক শাওন ফরিদ। তার দুই প্রতিদ্বন্দ্বী জয়নাল আবেদীন জুনু ১৪৭ ভোট এবং দিদারুল আলম পেয়েছেন ৫৩ ভোট।

সহ-সভাপতি পদে সাবেক পৌর কাউন্সিলর রবিউল আলম রবি ১৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার অন্য প্রতিদ্বন্দ্বী আব্দুল হাকিম ভোলা ৭৫ ভোট, মতিয়ার রহমান ৩৩ ভোট ও শামীম আহমেদ ১৩১ ভোট পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে বখতেয়ার হোসেন মুরাদ ২৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সাথে লড়াই করা জাহেদুল ইসলাম তালুকদার ৫৫ ভোট, জহির আলম ৪৬ ভোট পেয়েছেন।

অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে শহীদুল্লাহ কাজল ২২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বখতেয়ার উদ্দিন চৌধুরী পেয়েছেন ১৬০ ভোট।

সমাজসেবা ও উন্নয়ন সম্পাদক পদে ১৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কামাল হোসেন চৌধুরী। তার সাথে একই পদে লড়াই করা অর্পন সাহা ৯৬ ভোট এবং আবু জাফর লিটন পেয়েছেন ১০৯ ভোট। তথ্য ও প্রচার সম্পাদক পদে ২৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে আরফান আলী। তার প্রতিদ্বন্দ্বী শফিউল আযম পেয়েছেন ১৫০ ভোট। দপ্তর সম্পাদক পদে ২২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মানিক রন নাথ। তার প্রতিদ্বন্দ্বী আব্দুল মোনাফ পেয়েছেন ১৫৬ ভোট।

সদস্য পদে ২৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ আলমগীর, ২৫৮ পেয়ে ইকবাল আহমেদ, ২৩৯ ভোট পেয়ে খোরশেদ আলম, ২২০ ভোট পেয়ে নূর হোসেন রানা। এই পদে একমাত্র পরাজিত প্রার্থী মোজাহেরুল ইসলাম ওয়াসিম পেয়েছেন ২০৫ ভোট।

বিজয়ী হওয়ার পর কাঠ ব্যবসায়ী সমিতির সদস্যরা তাদের অভিনন্দন জানান।

বিএনএ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ