29 C
আবহাওয়া
৬:০৩ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » সায়দাবাদে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সায়দাবাদে বৃদ্ধের মরদেহ উদ্ধার

উখিয়ায় যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর সায়েদাবাদ সরদার গলির পাঁচতলার ভবনের একটি কক্ষ থেকে আব্দুল খালেক (৫০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শরীরের আঘাতে চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায় ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর ) বেলা তিন টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

মৃত খালেকের বাবা নাম রুহুল আমিন। সায়েদাবাদ সরদার গলির পাঁচ তলায় একটি কক্ষ নিয়ে একাই ভাড়া থাকতেন তিনি।

নিহতের পরিচিত এনামুল হক জানান, আব্দুল খালেক অবিবাহিত ছিলেন। তিনি একটি রুমে একা থাকতেন। পরিবহনের সঙ্গে সম্পৃক্তের পাশাপাশি পরিবহন ইউনিয়নের সদস্য ছিলেন। গত পরশুদিন আব্দুল খালেকের মোবাইলে ফোন দিয়ে পাচ্ছিলাম না তাকে। পরে বৃহস্পতিবার তার ভাড়া বাসায় গিয়ে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেলে পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির আহমেদ । তিনি বলেন, ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯–এ সংবাদ পেয়ে ঘটনাস্থলের বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখা যায়, বিবস্ত্র অবস্থায় অর্ধগলিত মরদেহ পড়ে আছে। মৃত ব্যক্তির শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুই থেকে তিনদিন আগে তাকে হত্যা করে পেছনের দরজা দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। তবে মেইন দরজা ভেতর থেকে আটকানো ছিল। পরে ওই বাড়ির একজনকে পেছনের দরজা দিয়ে ভেতরে পাঠিয়ে সামনের দরজাটি খোলা হয়।’

এসআই সাব্বির আহমেদ বলেন, ‘মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আমরা তার পরিবারের সদস্যদের সংবাদ দিয়েছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ