27 C
আবহাওয়া
৬:৫২ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » মাওয়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মাওয়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী


বিএনএ, ঢাকা: পদ্মা সেতুতে ট্রেন চলাচল উদ্বোধনের জন্য আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে মাওয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার সকাল ১০টা ১০ মিনিটে সড়কপথে মাওয়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। সকাল ১১টার দিকে তিনি মাওয়া রেলওয়ে স্টেশনে পৌঁছান।

পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনের পরে অতিথিদের নিয়ে মুন্সিগঞ্জের মাওয়া থেকে ট্রেনে পদ্মা সেতু হয়ে ফরিদপুরের ভাঙ্গা পৌঁছাবেন প্রধানমন্ত্রী। সেখানে দুপুর ২টায় ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভায় ভাষণ দিবেন প্রধানমন্ত্রী। এর আগে বেলা ১১টায় মুন্সীগঞ্জের মাওয়ায় ঢাকা-ভাঙ্গা রেলপথের উদ্বোধন করবেন তিনি। দুপুর পৌনে ১ টায় মাওয়া থেকে পদ্মাসেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা রেলওয়ে স্টেশনের উদ্দেশে ট্রেনে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। এরপর ভাঙ্গায় ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায়ও বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভা শেষে পিতৃভূমি গোপালগঞ্জে যাবেন এবং সেখানে একদিন অবস্থান শেষে বুধবার সড়কপথে ঢাকায় ফিরবেন।

দীর্ঘ ৬ বছর পর ভাঙ্গায় যাচ্ছেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বরণে জনসভাস্থলে সকাল থেকেই নেতাকর্মী ও সাধারণ মানুষ আসতে শুরু করেছেন। জনসভাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এসএসএফ, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা নিয়োজিত রয়েছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ