27 C
আবহাওয়া
৭:২১ অপরাহ্ণ - জুলাই ১৩, ২০২৪
Bnanews24.com
Home » আজ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভোট

আজ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভোট

সিইউজে

বিএনএ, চট্টগ্রাম : আজ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচন। চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সোমবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।

এবারের নির্বাচনে ৯টি পদে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিইউজের বর্তমান সদস্য সংখ্যা ৪২৬ জন।

এবারের নির্বাচনে প্রার্থীরা হলেন সভাপতি পদে মোস্তাক আহমদ, তপন চক্রবর্তী, আসিফ সিরাজ, নাজিমুদ্দীন শ্যামল। সিনিয়র সহ সভাপতি পদে মোহাম্মদ রুবেল খান, রতন কান্তি দেবাশীষ, সহ সভাপতি পদে অনিন্দ্য টিটো ও শামসুল হুদা মিন্টু।

সাধারণ সম্পাদক পদে ম. শামসুল ইসলাম, মাঈনুদ্দিন দুলাল ও সবুর শুভ। যুগ্ম সম্পাদক পদে আরিচ আহমেদ শাহ, সাইদুল ইসলাম ও স্বরূপ ভট্টাচার্য। অর্থ সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম ও সৌমেন ধর।

সাংগঠনিক সম্পাদক পদে মুহাম্মদ মহরম হোসাইন, প্রীতম দাশ ও সুবল বড়ুয়া। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এসএম মিজানুর রহমান ইউসুফ ও সরওয়ার কামাল। নির্বাহী সদস্য পদে আলাউদ্দিন হোসেন দুলাল ও বিশু রায় চৌধুরী।

গত ২৪ সেপ্টেম্বর চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ৩০ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২ সেপ্টেম্বর ছিলো প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। এরপর থেকে শুরু হয় প্রার্থীদের প্রচার-প্রচারণা।

নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক জানিয়েছেন, নির্বাচন কমিশনের পক্ষ থেকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ