29 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মাদক মামলায় মডেল মৌ ফের ২ দিনের রিমান্ডে

মাদক মামলায় মডেল মৌ ফের ২ দিনের রিমান্ডে

মাদক মামলায় মডেল মৌ ফের ২ দিনের রিমান্ডে

বিএনএ, ঢাক :  রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১০ আগস্ট) চারদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু ইউসুফ নোমানের আদালতে হাজির করা হয়।

এসময় মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় তাকে ফের পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করে সিআইডি। আদালত উভয় পক্ষের শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তিনদিনের রিমান্ড শেষে শুক্রবার (৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় তাকে আবারও ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে সিআইডি।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১ আগস্ট রাত ১০টার দিকে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

এরপর পিয়াসার দেয়া তথ্যে মডেল মরিয়ম আক্তার মৌয়ের রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় ডিবি পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়।

পরে রাত ১টার দিকে মৌকে গ্রেফতার করা হয়। এরপর সোমবার (০২ আগস্ট) দুপুরে গুলশান থানায় পিয়াসার বিরুদ্ধে ও মোহাম্মদপুর থানায় মৌয়ের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করে পুলিশ।

বিএনএনিউজ২৪/শহীদুল/আমিন

Loading


শিরোনাম বিএনএ