33 C
আবহাওয়া
৮:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ সফরের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশ সফরের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশ সফরের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

বিএনএ ক্রীড়া ডেস্ক:বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)।পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামি ২৪ আগস্ট বাংলাদেশ সফরে আসবে কিউইরা। পাশাপাশি আসন্ন পাকিস্তান, ভারত সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যও দল ঘোষণা করেছে ব্ল্যাক ক্যাপসরা।

তবে বাংলাদেশ সফরের দলে কিউইদের নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন ছাড়াও ১০ জন ক্রিকেটারকে পাচ্ছে না দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে না থাকা টম ল্যাথামকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল দিয়েছে কিউই ক্রিকেট।তার নেতৃত্বে এক ঝাঁক নতুন মুখ নিয়ে বাংলাদেশে আসবে কিউইরা।

শুধু অধিনায়ক উইলিয়ামসনই নয়, বাংলাদেশ ও পাকিস্তান সফরে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরো স্কোয়াডের কাউকেই রাখেনি তারা। যদিও ভারতের বিপক্ষে সিরিজে খেলবে বিশ্বকাপের পুরো স্কোয়াড।

নিউজিল্যান্ড দল টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।

ভারত সফরের জন্য নিউজিল্যান্ড টিটোয়েন্টি দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, মার্ক চাপম্যান, ড্যারেল মিচেল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টড অ্যাস্টল, ইশ সোধি, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসেন, টিম সাউদি, অ্যাডাম মিলনে (চোট সাপেক্ষে বাড়তি সদস্য)।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ