40 C
আবহাওয়া
৪:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বসিক নির্বাচন : শেষ সময়ে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীরা

বসিক নির্বাচন : শেষ সময়ে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীরা


বিএনএ, বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা আজ মধ্যরাত থেকে শেষ হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন অফিস থেকে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

আজ শনিবার থেকে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘনকারিদের সংক্ষিপ্ত পদ্ধতিতে বিচার সম্পন্ন করতে মাঠে নেমেছেন নির্বাচন কমিশনের নিয়োগপ্রাপ্ত ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। তাঁরা ১৪ জুন পর্যন্ত দায়িত্ব পালন করবেন। নির্বাচনের শুরু থেকে নগরীর প্রতিটি এলাকায় কাজ করছেন ৩০ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এদিকে শেষ সময়ে এসে ভোটারদের মন জয় করতে নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

এবারের বরিশাল সিটি করপোরশন নির্বাচনে ৭ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ৩০টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ১১৯ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলরের ১০টি পদের বিপরীতে ৪২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

মেঘ-বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই গণসংযোগ করতে দেখা গেছে মেয়র প্রার্থী ও তাদের কর্মীদের। এছাড়া নগরীর বিভিন্ন এলাকায় কাউন্সিলর প্রার্থীরাও বৃষ্টি উপেক্ষা করে গণসংযোগ করছেন। মেয়র প্রার্থীরা এখন নগর উন্নয়ন ছাড়া কিছুই ভাবছেন না।

বিএনএ/সাইয়েদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ