33 C
আবহাওয়া
১০:১৫ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বুড়িগঙ্গা থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বুড়িগঙ্গা থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: বুড়িগঙ্গা নদী থেকে ইয়াসিন মাহমুদ মাহিম (১৫) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার (২০ জুন) সকালে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় বসিলা নৌ-ফাঁড়ির পুলিশ।

নৌ পুলিশের বসিলা ফাঁড়ির পরিদর্শক অনিমেষ হালদার বলেন, শ‌নিবার সকালে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তেরর জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। তবে শরীর কাদা লাগানো ছিলো। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়া চলমান। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

জানা গেছে, নিহত সামির তার মায়ের এক মাত্র সন্তান। বাবা মাসুদুর রহমানের সঙ্গে ১০ বছর আগে মায়ের ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে মায়ের সঙ্গে কামরাঙ্গীরচর বাগানবাড়ি নয়াগাঁও এলাকায় থাকত। মা সাবিনা ইয়াসমিন স্থানীয় একটি স্কুলের সহকারী শিক্ষক।

নিহতের পরিবার থেকে জানা যায়, গত শুক্রবার (৯ জুন) চুল কাটার কথা বলে ইয়াসিন বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও কোথাও তাকে না পেয়ে কামরাঙ্গীরচর থানায় সাধারণ ডায়েরি করা হয়। সে কামরাঙ্গীরচরে তার মার সঙ্গেই থাকতো। সেখানে একটি কিন্ডারগার্ডেন স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ