31 C
আবহাওয়া
৩:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঈদগাঁওয়ে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

ঈদগাঁওয়ে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

মহেশখালীতে অটোরিকশা উল্টে চালকের মৃত্যু

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের ঈদগাঁওয়ের জঙ্গল মাছুয়াখালী এলাকা থেকে ধলু বিবি (৪০) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ মে) সকালে তার মরদেহটি উদ্ধার করে ঈদগাঁও থানা পুলিশ।

নিহত ধলু বিবি ওই এলাকার মালয়েশিয়া প্রবাসী আবদু রহমানের স্ত্রী। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত ধলু বিবি মানসিক ভারসাম্যহীন, ঘটনার আগের রাতে ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী এক বাড়ির পুকুরপাড়ে আম কুড়াতে যায়। পরদিন সকালে পুকুরের সিঁড়ির পাশে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত ধলু বিবির ভাই মাহবুবুর রহমান জানান, তার বোন মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। রাত ১ টার দিকে ঘর থেকে বের হয়ে যায়। পরদিন সকালে মরদেহ দেখতে পায়। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

তার কোনো প্রতিপক্ষ ছিল না দাবি করে মাহবুবুর রহমান আরো বলেন, শরীরের ক্ষতের চিহ্নগুলো থেকে সন্দেহ করা হচ্ছে কে বা কারা হত্যা করে মরদেহ ফেলে রেখেছে। এলাকার কেউ কেউ বলছে আম কুড়ানোর সময় সীমানা প্রাচীরের টেংরায় পেঁচিয়ে অথবা আম গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছে, তাৎক্ষণিক চিকিৎসা না পাওয়ায় মারা গেছে।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে প্রকৃত রহস্য জানা যাবে।

বিএনএনিউজ/শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ