30 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

নির্বাচন প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা: আগামী জাতীয় নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপি ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রবিবার (১০ এপ্রিল) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে ব্রিফিংয়ে এ অভিযোগ করেন তিনি।

ওবায়দুল কাদের, জনগণ শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অর্জনে খুশি, তারা আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকেই বেছে নেবে। তাই বিএনপি এখন থেকেই নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র আর মিথ্যাচার করছে।

সেতুমন্ত্রী বলেন, নেতিবাচক ও ধ্বংসাত্মক রাজনীতির জন্য বিএনপিকে আর জনগণ চায় না, এটা বুঝতে পেরেই তারা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। বলেন, দেখে শুনে মনে হয় বিএনপির অবস্থা এখন পথহারা পথিকের মতো দিশেহারা, তারা কখন যে কি বলে সেটা তারা নিজেরাও জানে না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্রে পরিচিতি পেয়েছে। জনগণের ওপর আওয়ামী লীগের আস্থা শতভাগ, কাজেই নির্বাচন নিয়ে খেলার প্রয়োজন নেই।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়া ও জনগণের ওপর আস্থা রাখুন, নির্বাচনে আসুন। ক্ষমতার মালিক জনগণ, জনগণ যাকে চাইবে সেই ক্ষমতায় আসবে।

ওবায়দুল কাদের ও বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর
ওবায়দুল কাদের ও বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর মার্সি মিয়ান টেম্বন। সেখানে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতিতে যে ইতিবাচক অগ্রগতি ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ভূয়সী প্রশংসা করেন। কাদের বলেন, বাংলাদেশকে নিয়ে বিশ্ব ব্যাংক গর্বিত।

ওবায়দুল কাদের বিশ্ব ব্যাংকের আর্থিক সহায়তায় সড়কের নিরাপত্তার জন্য যে প্রকল্প গ্রহণ করা হয়েছে, তা দ্রুত বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ করেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ