27 C
আবহাওয়া
৫:১৭ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় অবৈধ ৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় অবৈধ ৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় অবৈধ ৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বিএনএ, সাভার : আশুলিয়ার পালোয়ান বাড়ির এলাকায় অবৈধভাবে বাসাবাড়িতে নেওয়া প্রায় ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা। এছাড়া বকেয়া গ্যাস ভাড়া পরিশোধের জন্য একটি বুথ দিয়ে উত্তোলন করা হয়।
বুধবার (০৯ মার্চ) দিন ব্যাপী পরিচালিত অভিযানে আশুলিয়ার কাঠগড়ার পালোয়ান বাড়ি এলাকায় এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান করা হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।
এব্যপারে প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, বুধবার আশুলিয়ার পালোয়ান বাড়ি এলাকায় পরিচালিত অভিযানে আনুমানিক পাঁচশত বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিতাসের মূল লাইন থেকে অবৈধভাবে একটি অসাধু চক্র এসব সংযোগ প্রদান করেছে যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আমরা প্রতিটি বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন সহ অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করেছি। এছাড়া বৈধ সংযোগ ব্যবহারকারিদের বকেয়া গ্যাস ভাড়া উত্তোলনের জন্য বুথ বসানো হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন-তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল প্রমুখ সহ তিতাসের কর্মচারীরা৷ অভিযানে আশুলিয়া থানা পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করেন। এছাড়া ৪০ জনের একটি দল দিনভর অভিযান চালায়।
বিএনএ/ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ