40 C
আবহাওয়া
৬:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের ধাক্কায় শিক্ষিকার মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় শিক্ষিকার মৃত্যু

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রেহেনা বেগম (৫০) নামে এক শিক্ষিকা মারা গেছেন। তিনি গ্রাম থেকে ঢাকায় এসেছিলেন তার চিকিৎসা পরীক্ষার রির্পোট নেওয়ার জন্য।

বুধবার (১০ মার্চ)  দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী জেলার  শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী রেহেনা। এক ছেলে ও তিন মেয়ের জননী ছিলেন তিনি।

নিজ এলাকাতে একটি কিন্ডার গার্ডেনে শিক্ষকতা করতেন তিনি।

নিহতের সঙ্গে থাকা মেয়ে তানজিনা আক্তার মেঘনা জানান, তার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। বুকে ব্যথা করতো তার। এজন্য কয়েকদিন আগে মাকে সোহরাওয়ার্দী হাসপাতালে এনে চিকিৎসা করানো হয়। ওইদিন তার একটি এনজিওগ্রাম করা হয়। আজ সকালে গ্রাম থেকে মাকে নিয়ে আবার সোহরাওয়ার্দী হাসপাতালে আসি সেই পরীক্ষার রিপোর্ট নিতে।

তিনি আরও বলেন, রিপোর্টে সবকিছু নরমাল এসেছে। এরপরই কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আরেকটি পরীক্ষার রিপোর্ট আনতে যাওয়ার জন্য  দু’জন  হাসপাতাল থেকে বের হয়ে সোহরাওয়ার্দী হাসপাতালের সামেন রাস্তা পার হওয়ার সময় একটি বাস আমার সামনেই মাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার সহকারী উপ পরিদর্শক (এসআই) সমীর চন্দ্র ভৌমিক জানান, সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ওয়েলকাম পরিবহনের একটি বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ