33 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » করোনা আপডেট: আরও ৭৭০ মৃত্যু(১০ ফেব্রুয়ারি)

করোনা আপডেট: আরও ৭৭০ মৃত্যু(১০ ফেব্রুয়ারি)

করোনায় আরও দুইজনের মৃত্যু

বিএনএ, বিশ্বডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় বিশ্বে  ৭৭০ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আক্রান্ত হয়েছেন এক লাখ ২১ হাজার ৯২৫ জন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে  ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে।

এ নিয়ে মহামারি শুরু থেকে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৭ লাখ ৭৮ হাজার ৭৭৬ জনে। এ পর্যন্ত  সংক্রমিত রোগীর সংখ্যা হচ্ছে ৬৭ কোটি ৭০ লাখ ৬১ হাজার ২৩৯ জনে।

দৈনিক সংক্রমণে শীর্ষে থাকা জাপানে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৩২ হাজার ৯৬৯ জন এবং মারা গেছেন ২২৩ জন।

করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ১৮ হাজার ৭১৭ জন এবং মারা গেছেন ২৭৬ জন।

শনাক্তের দিক থেকে চতুর্থ ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে ২৪ ঘণ্টায় মারা গেছেন ৩৭ জন এবং নতুন করে সংক্রমিত হয়েছেন ৯ হাজার ৭৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় সংক্রমিত হয়েছেন ১২ হাজার ৩০১ জন এবং মারা গেছেন ৪১ জন। ফ্রান্সে একদিনে শনাক্ত হয়েছেন তিন হাজার ৬৫৩ জন এবং মারা গেছেন ১৭ জন।  দক্ষিণ কোরিয়ায় ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১৪ হাজার ৬৬৪ জন এবং মারা গেছেন ৩৪ জন। ।তাইওয়ানে একদিনে সংক্রমিত হয়েছেন ২০ হাজার ৯২০ জন এবং মারা গেছেন ৪৫ জন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ
কুমিল্লায় জোড়া খুন: ৬ আসামির ফাঁসি, ৭ জনের যাবজ্জীবন প্রধানমন্ত্রীর নিকট পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের এপিএ হস্তান্তর সাতকানিয়ায় জেলেকে জরিমানা, জাল ধ্বংস বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে নতুন ইউএনও'র সৌজন্য সাক্ষাৎ  কোটা আন্দোলন: ছাত্রলীগের হামলায় আহত শতাধিক ছাত্রলীগের পিটুনিতে ছত্রভঙ্গ কোটাবিরোধীরা জাপানি দুই শিশুকে নিয়ে আপিল বিভাগের আদেশ ২২ জুলাই  প্রধানমন্ত্রীর সেই পিয়ন ‘পানি জাহাঙ্গীর’ এমপি প্রার্থী হয়েছিলেন! ছাত্রদের বিষয় ক্যাম্পাসে সীমিত থাকবে, জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না-কাদের নানাভাবে সাংবাদিকরা সুন্দর ও উন্নত উপজেলা গঠনে সহায়তা করতে পারে-মিজান