28 C
আবহাওয়া
৭:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবির ফজিলাতুন্নেছা মুজিব হল ডিবেটিং সোসাইটির কমিটি গঠন

ইবির ফজিলাতুন্নেছা মুজিব হল ডিবেটিং সোসাইটির কমিটি গঠন


বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত এই কমিটিতে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খন্দকার তাহমিনা রহমানকে সভাপতি এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নওরীন নুসরাত স্নিগ্ধা কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় প্রভোস্ট অধ্যাপক ড. নিলুফা আক্তার বানু ১৪ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করেন।

নবগঠিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছে হালিমা খাতুন মিম, যুগ্ম সাধারণ সম্পাদক আরাবী আফরিন, অর্থ সম্পাদক সুলতানা শম্পা, সহ-অর্থ সম্পাদক জান্নাতুল ফেরদৌস তানজিনা, প্রচার সম্পাদক আঁখি খানম, সহ-প্রচার সম্পাদক মারজান সায়েদা, দপ্তর সম্পাদক শাহরিয়ার আশরাফি স্নিগ্ধা, সহ-দপ্তর সম্পাদক নাজিফা রওনক, ব্যবস্থাপনা সম্পাদক সাদিয়া সুলতানা, সহ-ব্যবস্থাপনা সম্পাদক শ্রাবণী আক্তার, বিতর্ক ও গবেষণা সম্পাদক হাসনায়েন রহমান দৃষ্টি এবং সহ-বিতর্ক ও গবেষণা সম্পাদক সিফাত জাহান আইভি।

হল ডিবেটিং সোসাইটি’র সদ্য সাবেক সভাপতি সাদিয়া আফরিন খানের সঞ্চালনায় নতুন কমিটি ঘোষণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হলের আবাসিক শিক্ষক শাহিদা আক্তার আশা, নুসরাত সুলতানা, মো. রেজাউল করিম, বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি’র আহ্বায়ক, সদস্য সচিব, ইবি রিপোর্টার্স ইউনিটি’সহ অন্যান্য সাংবাদিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ