37 C
আবহাওয়া
৯:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বিএনএ, সাভার:  ঢাকার ধামরাইয়ে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতা সাব্বিরের ওপর সন্ত্রাসী হামলাকারী মাদক ব্যবসায়ী আরিফ হোসেন ও তার সাঙ্গপাঙ্গদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) বিকেল চারটার দিকে বঙ্খুরতলা ও রাধানগর গ্রামবাসীর আয়োজনে উপজেলার কুশুরা ইউনিয়নে এ মানববন্ধন করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাজমুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান রনি, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ জামিল হোসেন, নবযুগ বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আবির, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেওয়ান তানজিদ আহমেদ সুমন প্রমুখ।

বক্তারা বলেন, সরকারি অবকাঠামো ধ্বংস করে মাটি ব্যবসা করার প্রতিবাদ করেছে সাব্বির। যেটা পুলিশ প্রশাসনের করা দরকার সেটা সাব্বির করেছে। তাছাড়া আরিফ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। সমাজে যুবকদের নেশার দিকে ঠেলে দিচ্ছে। ওর কোন বিচার হচ্ছে না বলেই ছাত্রলীগ নেতার ওপর হামলা করার সাহস পায়। তরুণ এই ছাত্রলীগ নেতা সাব্বিরের ওপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে অপরাধীরা উৎসাহিত হবে। সমাজে আর কেউ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবে না। হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান বক্তারা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার কুশুরা ইউনিয়নের রাধানগর এলাকায় ছাত্রলীগ নেতা সাব্বিরের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ