35 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হারের পর জয়ের স্বাদ পেল অ্যাডিলেড

হারের পর জয়ের স্বাদ পেল অ্যাডিলেড

হারের পর জয়ের স্বাদ পেল অ্যাডিলেড

বিএনএ,স্পোর্টসডেস্ক : বিগ ব্যাশ লিগে মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে জয় পেয়েছ অ্যাডিলেড স্ট্রাইকার্স । বৃহম্পতিবার(৯ ডিসেম্বর) অ্যাডিলেড ওভালে মেলবোর্ন ৪৯ রানে হারায় অ্যাডিলেড। নিজেদের প্রথম ম্যাচে মেলবোর্ন রেনেগেডসের কাছে ২ রানে হেরেছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স।

টস জিতে আগে ব্যাট করে ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে অ্যাডিলেড।জবাবে ১৮ ওভার ৪ বলে ১০০ রানে গুটিয়ে যায় মেলবোর্ন। মেলবোর্নকে ১০০ রানে থামিয়ে দেয়ার পেছনে কার্যকরি বোলিং করেছে ওয়েস এগার,রশিদ খান ও ড্যানিয়েল ওয়ারাল।

১৫০ রানের রানের জবাবে ব্যাট করতে নেমে দারুন সূচনা করেন স্যাম হারপার ও ম্যাকেঞ্জি হার্ভে। ২৯ বলে ৩৯ রানের জুঁটি গড়ে রান আউট হয়ে ফিরেন ম্যাকেঞ্জি হার্ভে।তার ব্যাট থেকে আসে ১৯ রান।

এরপর রশিদ,আগর ও ওয়ারালের বোলিং তোপে নিয়মিত উইকেট হারায় কেন রিচাডসনের দল। সাত ব্যাটার দুই অংকের ঘরেই যেতে পারেনি । ৩৩ রানের দলীয় সর্বোচ্চ ইনিংস খেলেন উইকেট কিপার স্যাম হারপার। অ্যাডিলেডের হয়ে ওয়েস এগার  ৩টি, ২টি করে নেন রশিদ ও ড্যানিয়েল ওয়ারাল।

এর আগে ম্যাথিউ শর্টের ৩২ ও জনাথন ওয়েলসের ৩৭ রানের ইনিংসে ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৮ রানের পুঁজি পায় পিটার সিডলের দল। রেনেগেডসের হয়ে কেন রিচাডসন নেন ৪টি,  রিস টপলে নেন ৩ টি উইকেট।

দুই খেলায় ১ জয় ও ১ হারে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অ্যডিলেড। সমান ম্যাচে ১ জয় ও ১ হারে ৩ পয়েন্ট নিয়ে পাঁচে মেলবোর্ন রেনেগেডস।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ