27 C
আবহাওয়া
২:১৫ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মিনি ট্রাকের ধাক্কায় ছাত্র নিহত

রাজধানীতে মিনি ট্রাকের ধাক্কায় ছাত্র নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুরে পল্লবী এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাজিব রশিদ (২৭) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। সোমবার(৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মিরপুর ১১ নম্বর সেকশনের নান্নু মার্কেটে সামনে এ দুর্ঘটনা ঘটে।আহতদেরকে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই মহিদুল ইসলাম জানান, গতরাতে নান্নু মার্কেট সংলগ্ন চার রাস্তার মোড়ে বালু ভর্তি একটি মিনি ট্রাকে সঙ্গে দুইটি মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের থাকা রাজিব ঘটনাস্থলে নিহত হন।আহত হয় আরো চারজন। স্থানীয়রা আহতদেরকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে রাতেই মৃতদেহটি উদ্ধার করা হয়। রাজিব একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছিল। হতাহতদের সবার বাসা বাড্ডা এলাকায়। গতকাল রাতে মোটরসাইকেল নিয়ে মিরপুরে একটি গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়েছিল তারা। সেখানেই দুর্ঘটনার শিকার হয়। কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আহতদের মধ্যে লোকমান ও সুমন নামে দুইজনকে ঢাকা মেডিক্যালে ভর্তি রয়েছে। আর বাকি দুজনকে আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ