34 C
আবহাওয়া
৭:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » প্রকাশ্যে হুইস্কি খেলেন শ্রাবন্তী

প্রকাশ্যে হুইস্কি খেলেন শ্রাবন্তী

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় গত এক বছরে বিভিন্ন আলোচনার একেবারে শীর্ষে পৌঁছেছেন তিনি। মূলত ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে টলি পাড়ায় তাকে নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সিংয়ে সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের বিষয়ে আলোচনা তো ছিলই। সেই সঙ্গে যোগ হয়েছে তার নতুন প্রেমিক, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নামও। এবার অভিনেত্রী বাস্তব জীবনেই সবার সামনে হুইস্কি খেলেন। সেই সঙ্গে এর প্রচারণাও করলেন।

সোমবার (৮ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে তিনি ম্যাকডওয়েলস ব্যান্ডের হুইস্কির গুণকীর্তন করেন। ভিডিওর শেষ অংশে, তিনি নিজেও সেটা পান করেন।

ভিডিওতে দেখা যায়, শ্রাবন্তী তার মেকআপ আর্টিস্টের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। কথা শেষে তাকে হুইস্কি খাওয়ার আমন্ত্রণ জানিয়ে বাসায় আসতে বলেন।

এরপর শ্রাবন্তী বলেন, ‘ও হচ্ছে আমার স্টাইলিস্ট। না, না, আমার আসল বন্ধু। ও আমার জীবন সহজ করে দেয়। ও-ই একমাত্র, যে আমার প্রত্যেকটি চরিত্রে প্রত্যেকটি লুক নিজের হাতের জাদুতে পারফেক্ট করে তোলে। একেই বলে না আসল বন্ধু?’ এরপর ওই হুইস্কির মান ও গুণের বর্ণনা দেন শ্রাবন্তী। কেবল ভিডিওতে নয়, ক্যাপশনেও লম্বা একটি বর্ণনা দিয়েছেন অভিনেত্রী। তার এই ভিডিওর নিচে অনুসারীরা ইতিবাচক-নেতিবাচক নানা ধরনের মন্তব্য করেছেন।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ