36 C
আবহাওয়া
১:২১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রস্তুতি ম্যাচে ওমানকে হারাল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে ওমানকে হারাল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে ওমানকে হারাল বাংলাদেশ-ফাইল ছবি

বিএনএ,স্পোর্টসডেস্ক : প্রস্তুতি ম্যাচে ওমান “এ” দলকে ৬০ রানে হারিয়েছে বাংলাদেশ একাদশ।শুক্রবার(৮ অক্টোবর) ওমানের আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ।

টস হেরে ৪ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল রানের টার্গেট ছুড়ে দেয় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৪৭ রানে থামে ওমান।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে পাওয়ার প্লেতে ৩২ রান তুলতে ৩ উইকেট হারায় স্বাগতিকরা।পরে সোয়েব খানের ৪৩ ও শেষে রাফিউল্লাহর ৩১ রানের ইনিংসে ১৪৭ রান করতে সক্ষম হয় তারা। বাংলাদেশের হয়ে শরিফুল নেন ৩টি, সাইফুদ্দিন নেন ২ ও একটি করে উইকেট নেন সাসুম,আফিফ,মেহেদি।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে লিটন দাশের ৫৩, নাঈমের ৬৩ ও শেষে সোহানের ৪৯ রানের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল পুজিঁ পায় টাইগাররা।

শুরু থেকে আগ্রাসী লিটন ও নাঈম। ইনিংসের প্রথম ওভার থেকে দুজন তোলেন ৯ রান। পাওয়ার-প্লেতে তুলেন ৪৮ রান।৩২ বলে ফিফটি তুলে নেন লিটন। যদিও নিজের ইনিংসটি আর টানতে পারেননি। ৩৩ বলে ৫৩ রান করে আউট হন। যেখানে ৬টি চারের সঙ্গে একটি ছক্কা মারেন এই ডানহাতি ওপেনার।

এরপর  ব্যক্তিগত অর্ধশতকে পৈাঁছে নাঈম শেখ। তিনি একপ্রান্তে আগলে রেখে খেললেও সৌম্য সরকার (৮) মুশফিকুর রহিম (০), আফিফ হোসেনরা (৬) সুবিধা করতে পারেননি। পরে সতীর্থদের ব্যাটিংয়ের সুযোগ করে দিতে ব্যক্তিগত ৬৩ রানের সময় স্বেচ্ছায় অবসরে যান নাঈম। ৫৩ বলের ইনিংসটি সাজান ৩টি চার ২টি ছয়ের সাহায্যে।

শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলেন সোহান । মাত্র ১৫ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংস বিধ্বংসী ইনিংস খেলেন এই উইকেটকিপার ব্যাটার । সঙ্গে শামীম পাটোয়ারীর ব্যাট থেকে আসে ১০ বলে ১৯ রান। ওমান ‘এ’ দলের হয়ে আমির কলিম ও সামায় শ্রীভাস্তা ২টি করে উইকেট নেন।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ