35 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » এনএসআই ফেনীর উপপরিচালক ইউছুফ হোসেন আর নেই

এনএসআই ফেনীর উপপরিচালক ইউছুফ হোসেন আর নেই

এনএসআই ফেনীর উপপরিচালক ইউছুফ হোসেন

বিএনএ, ফেনীঃ জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ফেনীর উপপরিচালক ডিএম ইউছুফ হোসেন আর নেই(ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাইহে রাজিউন)। তিনি বৃহস্পতিবার সকাল ১০ টা ৪২ মিনিটের সময় ফেনীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ৫০ বছর।মৃত্যুকালে তিনি ২ মেয়ে স্ত্রীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের ওয়ার্ড মাস্টার হাসান মাহমুদ মামুন জানান, বৃহস্পতিবার সকাল ৯ টা ৪৫ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত অবস্থায় এনএসআই উপপরিচালক হাসপাতালে ভর্তি হন। ১০ টা ৪২ মিনিটে তিনি মারা যান।

নিহতের মেয়ে আবিদা তাসকিন ঐশী জানান, সাতক্ষীরা জেলার কালীগঞ্জের বেনাদনা গ্রামে তার পৈত্রিক বাড়ি। তবে রাজধানীতে জানাজা শেষে তার বাবাকে মোহাম্মদপুরস্থ কবর স্থানে দাফন করার পারিবারিক সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে এনএসআই উপপরিচালকের আকস্মিক মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিকভাবে তার মরদেহ দেখতে এসে দাফন-কাফনের  ব্যবস্থা করে দেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এছাড়াও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ জেলার বিভিন্নস্তরের সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাকে শেষ বারেরমত দেখতে ছুটে যান।

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)’র শোক

জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ফেনীর উপপরিচালক ডিএম ইউছুফ হোসেন এর আকস্মিক ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও বিএনএনিউজ২৪ ডটকম এর সম্পাদক জনাব মিজানুর রহমান মজুমদার এবং প্রকাশক ও ব্যবস্থাপনা পরিচালক জনাব জাকির হোসেন।

এক শোক বার্তায় তারা বলেন, অত্যন্ত কর্মঠ, কর্তব্যপরায়ন ও সদালাপী ইউছুফ হোসেন এর মৃত্যুতে জাতি একজন দেশপ্রেমিক সরকারী কর্মকর্তাকে হারালো। বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

এবিএম নিজাম উদ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ