25 C
আবহাওয়া
৯:৫৮ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » হাত-পা ও মুখ বেঁধে কেরোসিন ঢেলে আগুন, মা ও ছেলে দগ্ধ

হাত-পা ও মুখ বেঁধে কেরোসিন ঢেলে আগুন, মা ও ছেলে দগ্ধ

পটুয়াখালী

বিএনএ বরিশালঃ পটুয়াখালীর দুমকিতে ঘরে মা ও শিশুপুত্রের হাত-পা ও মুখ বেঁধে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে বাইরে থেকে আটকিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (০৮ জুন) বেলা তিনটায় উপজেলার নতুন বাজার এলাকায় শাহজাহান দারোগার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলো- উপজেলার সাতানি গ্রামের জামাল হোসেন প্রিন্সের স্ত্রী হালিমা আক্তার মীম (২২) ও তার ছয় মাস বয়সী ছেলে ওয়ালিফ হোসেন জিসান। মীমের শরীরের ৮০ শতাংশ এবং শিশুটির আংশিক পুড়ে গেছে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর হোসেন মাস্টার জানান, চিৎকার শুনে দৌড়ে গিয়ে তিনি দেখেন ঘরের সামনের দরজা বন্ধ। ভিতরে আগুন জ্বলছে। দরজা খুলে ভিতরে ঢুকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক মা ও ছেলেকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আজ রাতে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করেন।

মীমের স্বামী জামাল হোসেন প্রিন্স বলেন, দুপুরের খাবার শেষে আমি আমার কর্মস্থলে যাই। হঠাৎ আমার মোবাইলে আগুনে পোড়ার খবর পেয়ে ছুটে যাই এবং দ্রুত বরিশাল হাসপাতালে নিয়ে আসি। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে কেউ বলতে পারছে না।

দুমকি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন,  আমরা ঐ এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনাসহ আসল রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছি।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ