30 C
আবহাওয়া
৮:০৩ পূর্বাহ্ণ - জুন ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজধানীতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজধানীতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে বনি ইয়াসমিন বর্ণা (২২) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থী মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছেন স্বজনরা।

বনি ইয়াসমিন মাগুরার শ্রীপুর উপজেলার খড়ি বাড়িয়া গ্রামের নুরুল ইসলামের মেয়ে। বর্তমানে খিলগাঁও আনসার হেডকোয়ার্টারের পাশের ভবনে বোনের বাসায় বেড়াতে আসেন।

বৃহস্পতিবার (৯ মে) খিলগাঁও আনসার ক্যাম্পের হেডকোয়ার্টারের পাশে ২৮৩/সি নং ৫ তলা ভবনের নিচতলায় এই ঘটনাটি ঘটে। পরে সকাল সাড়ে ১১ টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) মোহাম্মদ শিহাব। তিনি জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলের বাসা থেকে গলায় ওড়না প্যাঁচানো ফ্যানের সাথে ওই যুবতীর ঝুলন্ত অচেতন দেহ উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি ওই যুবতী মাগুরার একটি কলেজের অনার্সে লেখাপড়া করে। প্রায় ২০ দিন আগে ঢাকায় বোনের বাড়িতে বেড়াতে আসেন তিনি। গতকাল রাতেও নাকি নিহত শিক্ষার্থী সবার সাথে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে ছিল। তারপর সকালেই এই ঘটনা ঘটে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে ।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ