29 C
আবহাওয়া
৪:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের মানুষ ধর্মপরায়ণ, জঙ্গি নয় : গয়েশ্বর

বাংলাদেশের মানুষ ধর্মপরায়ণ, জঙ্গি নয় : গয়েশ্বর

বাংলাদেশের মানুষ ধর্মপরায়ণ, জঙ্গি নয় : গয়েশ্বর

বিএনএ ডেস্ক : বিএনপি’র  জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই দেশে যেসব মুসলিম ভাইয়েরা আছেন তারা ধর্মপরায়ণ; জঙ্গি নয়। বাংলাদেশের মানুষ ধর্মপরায়ণ, এখানে নাস্তিক নেই।  বাংলাদেশের মানুষের ওপর এই অপবাদ দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ টিকে আছে, আবারো ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। তাই পশ্চিমাবিশ্বসহ গণতান্ত্রিক রাষ্ট্র ও সংস্থাগুলোকে বলব, যে দেশে জঙ্গি-ই নেই, সেখানে জঙ্গি নির্মূলেরও কোনো প্রয়োজন নেই।

শনিবার দুপুরে ‘গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের সাহসী যোদ্ধা তেঁজগাও কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম জাকিরের সন্ধান দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ গুম প্রতিরোধ ঐক্যপরিষদের উদ্যোগে আবদুল্লাহ আল জুবায়েরের সভাপতিত্বে ও সাজ্জাতুল হানিফ সাজ্জাতের পরিচালনায় আরও বক্তব্য দেন- চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপি নেতা ফজলুল হক মিলন, আমিরুল ইসলাম খান আলীম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।

গয়েশ্বর বলেন, ‘একটি শব্দ ষড়যন্ত্রকারীদের স্তব্দ করে দিয়েছে। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শব্দটি বিএনপির পক্ষ থেকে স্পষ্ট করেছেন। তা হচ্ছে নির্বাচনের আগে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন এবং সেই নির্বাচনের নির্বাচিত প্রতিনিধিদের নিয়ে অথবা গণতন্ত্রের পক্ষে যারা থাকবে তাদের নিয়ে একটি জাতীয় সরকার গঠনের প্রস্তাব।’

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ