24 C
আবহাওয়া
২:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টাকা দিয়ে ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়ার অভিযোগ

টাকা দিয়ে ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়ার অভিযোগ

টাকা দিয়ে ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়ার অভিযোগ

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বােরহান উদ্দিন আর্থিক লেনদেনের মাধ্যমে পকেট কমিটি অনুমোদন করছে বলে অভিযোগ করেছেন বােয়ালখালী উপজেলা, পৌরসভা ও স্যার আশুতােষ সরকারি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। শনিবার ( ৯ এপ্রিল ) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা।

লিখিত বক্তব্যে তারা বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি, বিবাহিত, অছাত্র এবং ছাত্রসেনা থেকে আগত এসএম বােরহান উদ্দিনের সংগঠন বিরোধী বিভিন্ন অপকর্ম ও সংগঠনের গঠনতন্ত্র বিরোধী বিভিন্ন কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরতে আপনাদের সামনে হাজির হয়েছি। উনি সংগঠনের কোন নিয়মনীতির তোয়াক্কা না করে আর্থিক লেনদেনের মাধ্যমে বোয়ালখালী উপজেলা পৌরসভা ও বিভিন্ন কলেজে কোন সম্মেলন ছাড়াই অছাত্র ও ছাত্রলীগ বিরোধী বিভিন্ন সংগঠনের কর্মী ও বিএনপি, জামায়াত পরিবারের সন্তানদের দিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত রয়েছে।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাে. হায়াত মাসুদ। উপস্থিত ছিলেন, মেহেদী হাসান সাইমন, মিজানুর রহমান, মােরশেদ আলম প্রমুখ।

বিএনএনিউজ২৪.কম/এনএএম,এসজিএন

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ