25 C
আবহাওয়া
১২:১৬ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না : অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা

প্রধানমন্ত্রী প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না : অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা


বিএনএ চট্টগ্রাম: বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, আমরা জনগনের সেবক, আমরা জনগনের শাসক নই। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর জনগনের সেবক হয়ে আজকে বিশ্বের মধ্যে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দেখিয়ে দিয়েছেন।

শনিবার (৯ মার্চ) বিকেলে আনোয়ারা সরকারি কলেজ মাঠে আনোয়ারা উপজেলা গণসংবর্ধনা কমিটির আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, আওয়ামি লীগ ও প্রধানমন্ত্রী প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না। আমরাও প্রতিহিংসার রাজনীতি করি না। প্রতিহিংসা দিয়ে কোন সময় ভালো কিছু হয় না। খারাপ কিছুই হয়। এজন্য নেতাকর্মী সকলের প্রতি সৌহার্দ্যপূর্ণ রাজনীতি করার আহ্বান জানান। তাদের নিয়ে নেত্রী যে দায়িত্ব দিয়েছেন তার লক্ষ্যে যেতে চান তিনি।

তিনি তার প্রয়াত পিতা কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান কায়ছারের কথা উল্লেখ আরো বলেন, আমি এখানে সংবর্ধনা নিতে আসি নাই। আমি আমার বাপের বাড়ীতে এসেছে। আমি আনোয়ারার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করতে চাই। আমি এখানকার মানুষের ভাগ্য বদলাতে চাই। তার আগে তিনি বর্ষীয়ান রাজনীতিবিদ আখতারুজ্জামান চৌধুরী বাবুসহ আনোয়ারার সব বর্ষীয়ান প্রয়াত নেতাদের স্মরণ করেন। এসময় তিনি কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি তার মন্ত্রলায়ের কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী আমাকে তিন বার এমপি নির্বাচিত করেছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনার সম্পাদক বানিয়েছেন। আমি বরাবর নেত্রীর আস্থা রেখে বাংলাদেশের জন্য কাজ করে যাওয়ার চেষ্টা করব।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বসর ও আওয়ামী লীগ নেতা নাজিমউদ্দীন সুজনের যৌথ সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পটিয়া-১২ আসনের সংসদ সদস্য দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল ডা: নাসির উদ্দীন মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম সম্পাদক নজরুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি আতিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস, বীর মুক্তিযোদ্ধা শিরাজুল ইসলাম, চট্টগ্রাম কোর্টের সাবেক পিপি এড. চন্দন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ নেতা স্বপন ধর, হাইলধর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দীন, আওয়ামী লীগ নেতা প্রনব দাশ গুপ্ত, আওয়ামী লীগ নেতা আহকাম ইবনে জামিল মিশনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আনোয়ারা সরকারি কলেজ মাঠে দুপুর থেকে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতি ও মিছিলে জনসমুদ্রে রূপান্তর হয়।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ