28 C
আবহাওয়া
৬:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কেমন আছেন ‘লালন কন্যা’ সালমা

কেমন আছেন ‘লালন কন্যা’ সালমা

সালমা

বিনোদন ডেস্ক: ক্লোজআপওয়ান সংগীত প্রতিযোগীতার মাধ্যমে পেশাগতভাবে গানে যাত্রা শুরু হয় মৌসুমী আক্তার সালমার। এরপর থেকে নিয়মিত গান করে চলেছেন সালমা। সন্তান, সংসার সামলাচ্ছেনোর পাশাপাশি রেকর্ডিং ও স্টেজে ব্যস্ত সময় পার করছেন তিনি। প্রায় প্রতিদিনই নতুন গান রেকর্ডিং করছেন এ শিল্পী। সব মিলিয়ে ব্যস্ততার মধ্যে দিয়েই কাটছে তার প্রতিদিন। ফেসবুকে তার আপডেটও দিচ্ছেন।

এতো ব্যস্ততায় ক্লান্ত হন না সালমা? এমন প্রশ্নের জবাবে এই ফোক শিল্পী বলেন, কাজ না করলে ক্লান্ত হয়ে যাই। আমার অ্যাজমা আছে, কাজ না করলেই সেটা প্রচন্ড বেড়ে যায়। আমার মনে হয় শিল্পীরা কাজ করলেই ভালো থাকে।

১৪ বছরের ক্যারিয়ারে কতোগুলো গান করেছেন? জবাবে সালমা জানান, ২০০ উপরে হবে সেই সংখ্যাটা। সালমা বলেন, আমি লাকি, কারণ আমি যে গানগুলো করি দর্শক তা পছন্দ করেন। স্টেজে প্রায় সব গানগুলোরই রিকোয়েস্ট পাই।

দর্শকদের উদ্দেশ্যে সালমা বলেন, আমার যারা দর্শক আছে তারা সবসময় আমাকে আলাদাভাবে দেখতে পছন্দ করেন। মনে করে আমাদের ঘরের মেয়ে সালমা। কী করছে, কেমন আছে, সালমা কী পছন্দ করে- জানতে চান। সবকিছু মিলিয়ে দর্শকদের মাঝে পরিবারের সাইন দেখতে পাই। তাই দর্শকরাই আমার পরিবার। তাদের জন্যই আমি কাজ করছি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ