23 C
আবহাওয়া
২:০৩ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চমেক হাসপাতাল থেকে দুই দালাল গ্রেপ্তার

চমেক হাসপাতাল থেকে দুই দালাল গ্রেপ্তার

চমেক হাসপাতাল থেকে দুই দালাল গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে বোরহান উদ্দিন (২৪) এবং সুজন দাস (৩৮) নামে দুই দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে হাসপাতালের গাইনি ওয়ার্ডের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বোরহান কক্সবাজারের রামু থানার রাজারপুল গ্রামের জিয়াবুল হাসানের ছেলে এবং সুজন দাস চট্টগ্রামের

পটিয়ার নিশ্চিন্তপুর গ্রামের মিলন দাসের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল আলম আশেক বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালটিতে চট্টগ্রামসহ পাশ্ববর্তী জেলাগুলো থেকেও রোগী আসে। এখানে গরীম-মধ্যবিত্ত রোগী বেশি। তাদের দালালদের হাতে পড়ে ক্ষতিগ্রস্ত হতে হয়। রোগী কিংবা রোগীর স্বজনদের বাইরের ল্যাবে নিয়ে যাওয়া, পরীক্ষা নিরীক্ষা কিংবা ওষুধ কেনার ক্ষেত্রে বেশি টাকা হাতিয়ে নেয় দালালরা।

বৃহস্পতিবার রাতে এ ধরনের কাজে জড়িত দুইজনকে গাইনি ওয়ার্ডের সামনে থেকে আটক করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত