28 C
আবহাওয়া
১১:০৬ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » সেন্টমার্টিনে নিখোঁজ নারীর সন্ধান মিলেছে

সেন্টমার্টিনে নিখোঁজ নারীর সন্ধান মিলেছে


বিএনএ, কক্সবাজার: কক্সবাজার-টেকনাফের সেন্টমার্টিনে ভ্রমণ করতে গিয়ে নিখোঁজ হওয়া সেই বিসিএস ক্যাডার হ্যাপী (৩১) কে উদ্ধার করেছে টেকনাফ থানা পুলিশ। সে ৪১তম বিসিএস ক্যাডার। তাকে বনবিভাগে পদায়ন করেছিলো সরকার।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) দুপুরের দিকে তাকে উদ্ধার করার সত্যতা নিশ্চিত করেন টেকনাফ থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি ।

তিনি জানান, সেন্টমার্টিন ভ্রমণ করতে গিয়ে গত রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে তার সন্ধান মিলছে না মর্মে তার সাথে বেড়াতে আসা সহপাঠীরা পুলিশকে অবহিত করার পাশাপাশি তারা থানায় একটি লিখিত ডায়েরি করে। এরপর কক্সবাজার জেলা পুলিশ সুপার ও উখিয়া-টেকনাফ সার্কেলের সার্বিক নির্দেশনা মোতাবেক থানায় কর্মরত এসআই সুদর্শনের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করার জন্য অভিযান শুরু করে।

সেই সূত্র ধরে গত ৫ ফেব্রুয়ারী নিখোঁজ নারী বিসিএস ক্যাডারের মোবাইল লোকেশন কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট এলাকায় ট্রেকিংয়ে পাওয়া যায়।

অবশেষে শুক্রবার ভোর রাত ৩টার দিকে কক্সবাজার সু-গন্ধা বীচ পয়েন্ট সংলগ্ন এ আর গেস্ট হাউস নামে একটি হোটেলের রুম থেকে তাকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

ওসি আরো জানান, উদ্ধার হওয়া নিখোঁজ নারী বিসিএস ক্যাডার হ্যাপীকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে সে তার ব্যাক্তিগত সমস্যা এবং বিসিএস রেজাল্ট’র ফলাফল মনের মত না হওয়ায় হতাশ হয়ে নিজের জীবনটাকে আড়ালে রাখার জন্য এই পথ বেচে নিয়েছে। সে এখন পুলিশের হেফাজতে রয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম শেষ করার পর তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, নিখোঁজ নারীসহ ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম প্রবালদ্বীপ খ্যত সেন্টমার্টিনে ভ্রমণে যায় তারা দ্বীপে অবস্থানরত হোটেল সি ভিউসহ বেশ কয়েকটি রিসোর্টে উঠেন।

এরপর (রবিবার) সকালে তিনি বন্ধুর সাথে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হয়ে যান। বিকেল পর্যন্ত তিনি হোটেলে ফিরে না আসায় তার মুঠোফোনে যোগাযোগ করা হয়। এরপর তিনি মুঠোফোনে বন্ধুর সাথে আছি বলে জানান। কিন্তু এক ঘণ্টা পর তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

ওইদিন তার সহপাঠিরা  পুলিশকে অবহিত করেছিলেন ৩ ফেব্রুয়ারি দিনগত রাতে মাহমুদা আক্তার হ্যাপীসহ তিন বান্ধবী একসাথে সেন্টমার্টিনের একটি হোটেলের কক্ষে ছিলেন। সেদিন রাতে হ্যাপী সবার আগে ঘুমিয়ে পড়লেও অন্য দুই বান্ধবীর ঘুমাতে দেরি হয়। আর ওই দুই বান্ধবী সোমবার সকালে ঘুম থেকে উঠে দেখে রুমে হ্যাপী নেই। তার কাপড় চোপড় ও ব্যাগ গোছানো। পরে সাড়ে ৯ টার দিকে এক বান্ধবীর ফোনে হ্যাপীর নাম্বার থেকে একটি ম্যাসেজ আসে, “আমি গোসল করে রুমে ফিরব। এরপর থেকেই হ্যাপীর আর কোন সন্ধান পাওয়া যায়নি।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ