28 C
আবহাওয়া
২:২০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধামরাইয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


বিএনএ, (সাভার) ঢাকা: ঢাকার ধামরাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।   মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম সূত্রাপুরে একটি হলরুমে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ সময় দৈনিক যুগান্তরের অতীত বর্তমান ও ভবিষ্যত নিয়ে বিশ্লেষণমূলক আলোচনার পর ২৩ পাউন্ডের একটি কেক কাটা হয়।

সভায় ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও আমতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে সঞ্চালনা করেন বাংলাদেশ নিউজ এজেন্সির সাভার প্রতিবেদক ইমরান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ রাসেল মোল্লা।

এতে দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম বাবুলের বিদেহী রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ পরিদর্শক মোহাম্মদ রাসেল মোল্লা বলেন, সর্বাধিক পঠিত জনপ্রিয় দৈনিক যুগান্তর পত্রিকা সমাজের অধিকার বঞ্চিত মানুষসহ সবার কথা বলে। সাহসিকতার সহিত বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে গণমানুষের আস্থা অর্জন করেছে। দেখতে দেখতে ২২টি বছর অতিবাহিত হয়ে ২৩বছরে পদার্পণ করল দেশের এ মুখপত্রটি। আমার বিশ্বাস স্বপ্নদ্রষ্ট্রার দেখানো পথেই সাহসিকতার সঙ্গে পথ চলবে যুগান্তর পরিবার।

তিনি আরও বলেন, দৈনিক যুগান্তর পত্রিকা একদিকে যেমন গণমানুষের প্রত্যাশা পূরণে বদ্ধ পরিকর তেমনি পাঠক সমাজ, দেশ ও জাতির কল্যাণে অগুণী ভুমিকা পালন করে আসছে। দেশ ও জাতির সংকটময় মূহুর্তে এবং স্বার্থে এ পত্রিকার কলম সৈনিকরাও সাহসী ভুমিকা নিয়ে সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির আস্থা অর্জন করেন।

এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগাঠনিক সম্পাদক মো দেলায়ার হোসেন খান মিলন, জাতীয় ছাত্র সসমাজের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগাঠনিক সম্পাদক মো  ইউসুফ আলী, জাপা নেতা আনোয়ার হোসেন মুল্লুক, সূতিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. সেলিম হোসেন, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবুল হাসেম বকুল, গাংগুটিয়া ২নং ওয়ার্ড মেম্বার সাদ্দাম হোসেন, ইউপি সদস্য মো. নাসির উদ্দিন, গাংগুটিয়া ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ব্যক্তিত্ব ও সংবাদকর্মীরা।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ